বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিএনপি মাটি, মানুষ ও দেশের উন্নয়নে রাজনীতি করে

আমিরাতের আজমান স্বেচ্ছাসেবক দলের অভিষেক অনুষ্ঠানে নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৮:০১ পিএম

আরব আমিরাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি মাটি, মানুষ ও দেশের উন্নয়নে রাজনীতি করে। বিএনপি দেশের অর্থনৈতিক-সামাজিক উন্নয়ন ও গণতন্ত্রকে মুক্ত করতে সংগ্রাম করে যাচ্ছে। দেশের দুঃসময়ে বিএনপি সবসময় মানুষের পাশে ছিলেন এবং থাকবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গত শুক্রবার রাতে আরব আমিরাতের আজমান শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে স্থানীয় আলজুরা রেস্টুরেন্টে আয়োজিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আরব আমিরাতের আজমানের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির সহ-সভাপতি ও আরব আমিরাত বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এনাম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাতের আজমান বিএনপির সভাপতি মোহাম্মদ শাহিনুর শাহিন।
বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির মহিলা সাধারণ সম্পাদিকা স্বপ্না হোসেন মনি, আজমান বিএনপি'র সিনিয়র সাধারণ সম্পাদক মোহাম্মদ সজিব, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আরব আমিরাতের আজমানের নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন আরিফ, সহ-সভাপতি আলাউদ্দিন নিলয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহমুদ আলম ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসেন উজ্জলসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন