বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নেপাল ম্যাচে থাকছেন না ইয়াসিন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৮:০৫ পিএম

সাফ চ্যাম্পিয়নশিপে নেপালের বিপক্ষে ডু অর ডাই ম্যাচে থাকছেন না ভারতের বিপক্ষে গোল করা বাংলাদেশের তরুণ ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। কার্ড সমস্যা তাকে ছিটকে দিয়েছে গুরুত্বপূর্ণ এই ম্যাচ থেকে। ১৩ অক্টোবর মালদ্বীপ জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। টুর্নামেন্টের ফাইনাল খেলতে হলে নেপাল ম্যাচে জয়ের বিকল্প নেই জামাল ভুঁইয়াদের। আগের ম্যাচে মালদ্বীপের কাছে হারের অন্যতম কারণ হিসেবে বাংলাদেশের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন মনে করছেন, টানা ম্যাচ খেলায় ফুটবলারদের ক্লান্তিই মালদ্বীপের বিপক্ষে ভালো ফল আনা সম্ভব হয়নি। তবে নেপালের বিপক্ষে মাঠে নামার আগে ৫ দিন সময় পাচ্ছেন জামালরা। শনিবার মালেতে বাংলাদেশ দলের অনুশীলন ছিলনা। নেপালকে হারানোর পরিকল্পনা নিয়ে রোববার অনুশীলনে নামবে লাল-সবুজরা। এদিকে কার্ড সমস্যায় নেপাল ম্যাচে ইয়াসিন আরাফাত না থাকলেও নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন মিডফিল্ডার রাকিব হোসেন ও ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ।

নেপালকে হারিয়ে ফাইনালে ওঠার ব্যাপারে আশাবাদী বাংলাদেশের সিনিয়র গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। শনিবার তিনি মালে থেকে এক ভিডিও বার্তায় বলেন, ‘এবারের সাফ খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে। তবে নেপালকে হারিয়ে আমরা ফাইনালে যাওয়ার ব্যাপারে আশাবাদী। দলের সব ফুটবলারই উৎফুল্ল রয়েছেন। সবার মধ্যেই আছে নেপালকে হারানোর ক্ষুধা।’এছাড়া মালদ্বীপের প্রবাসী বাংলাদেশিদের স্টেডিয়ামে এসে লাল-সবুজদের সমর্থন যোগাতে আহ্বান জানিয়েছেন রানা। পাশাপাশি নেপালকে হারিয়ে বাংলাদেশ যেনো সাফের ফাইনালে যেতে পারে সেজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পাওয়া আবাহনীর তরুণ মিডফিল্ডার মোহাম্মদ হৃদয় বলেন, ‘নেপালের বিপক্ষে আমরা জয়ের জন্যই খেলবো। যদি আমি মাঠে নামার সুযোগ পাই তাহলে আমি আমার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করবো।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন