শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি সাগর সম্পাদক ডাবলু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম

বামে সভাপতি ও ডানে সাধারণ সম্পাদক


কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে আল-মামুন সাগর (বাংলাদেশ প্রতিদিন ও জাগো নিউজ) সভাপতি এবং আনিসুজ্জামান ডাবলু (চ্যানেল আই) পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (০৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ভোট গণনা শেষে কুষ্টিয়া প্রেসক্লাব মিলনায়তনে তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

এ দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ১০৬ জন ভোটার সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৯টি পদে নেতৃত্ব বাছাইয়ে ভোটাধিকার প্রয়োগ করেন। প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার সুখেন কুমার পাল নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী গাজী মাহবুব রহমান পেয়েছেন ৪৯ ভোট। আর সাধারণ সম্পাদক পেয়েছেন ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুল শেখ পেয়েছেন ৪৮ ভোট।

এছাড়া সহসভাপতির দুটি পদে দৈনিক সময়ের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু ৫৫ ও সাপ্তাহিক রবি বার্তা পত্রিকার সম্পাদক গোলাম মওলা ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের অপর দুই প্রতিদ্বন্দ্বী এনটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী ৪৮ ভোট ও দৈনিক মাটির ডাক পত্রিকার সম্পাদক লুৎফর রহমান কুমার ৫১ ভোট পেয়েছেন।
যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদে আবু মনি জুবায়েদ রিপন ৫৭ ভোট ও পিএম সিরাজুল ইসলাম ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর প্রতিদ্বন্দ্বী শরিফ বিশ্বাস পেয়েছেন ৪৮ ভোট ও রবিউল ইসলাম দোলন পেয়েছেন ৪১ ভোট। কোষাধ্যক্ষ পদে এম. লিটন-উজ-জামান ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দেবাশীষ দত্ত পেয়েছেন ৪৪ ভোট।
দফতর সম্পাদক পদে ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নাহিদ হাসান তিতাস। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী নূরুল কাদের পেয়েছেন ৪৬ ভোট। প্রচার ও প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৫৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন তৌহিদী হাসান। তার প্রতিদ্বন্দ্বী এনামুল হক পেয়েছেন ৫০ ভোট। ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে ৫৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন নিজাম উদ্দিন। তার প্রতিদ্বন্দ্বী মোকাদ্দেস হোসেন সেলিম পেয়েছেন ৫১ ভোট।
কার্যকরী কমিটির ৯টি নির্বাহী সদস্য পদে আবদুর রশীদ চৌধুরী ৬৪, জহুরুল ইসলাম ৫৯, আব্দুর রাজ্জাক বাচ্চু ৫৯, চৌধুরী মুরশেদ আলম মধু ৫৫, হাসান আলী ৫৩, আহসান আলী বিশ্বাস ৫১, ইব্রাহীম হোসেন মিরাজ ৫১, দেলোয়ার মানিক ৫১ ও শামসুন্নাহার ৫০ ভোট পেয়েছেন।
নির্বাচিত সভাপতি হলেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন, জাগো নিউজ টয়েন্টি ফোর ডটকম এর কুষ্টিয়া প্রতিনিধি এবং দৈনিক জয়যাত্রা পত্রিকার সম্পাদক আল-মামুন সাগর। এবং সাধারণ সম্পাদক হলেন দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও চ্যানেল আই টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু। কুষ্টিয়া প্রেসক্লাবের আগামী দুই বছরের নেতৃত্বে থাকবেন তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন