মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৪:১৩ পিএম

রাজধানীর খিলক্ষেতে একটি ভবনের মেস থেকে একজন নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডা. মাহফুজা আক্তার মুন্নি (২৫)। রোববার (১০ অক্টোবর) দুপুরে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) সাবরিনা রহমান মৌরী এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মাহফুজা আক্তার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ থেকে এমবিএস পাস করেন। একটি কোর্সের পরীক্ষার প্রস্তুতি নিতে খিলক্ষেতের নিকুঞ্জ-২ এলাকার ৩ নম্বর সড়কের একটি ভবনে কয়েকজন নারী চিকিৎসক মেস হিসেবে থাকতেন। মাহফুজার কক্ষ ছিল ষষ্ঠ তলায়। তার রুমমেট গ্রামের বাড়ি গিয়েছিল। তিনি ঘরে একাই ছিলেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শনিবার মাহফুজা নিজের কক্ষে লোহার সঙ্গে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস দেন। খবর পেয়ে শনিবার রাতে ওই কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তবে কী কারণে মাহফুজা আত্মহত্যা করেছেন, সে বিষয়ে তার পরিবারের কেউ কিছুই বলতে পারেনি। বরং তারা জানিয়েছেন, মেয়েটি খুব ঠাণ্ডা মেজাজের ছিল। তার এমন কোনও সমস্যা ছিল না, যে কারণে আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিতে পারেন।

তবে উপ-পরিদর্শক (এসআই) সাবরিনা রহমান মৌরীর ধারণা, পড়াশোনার চাপে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করে থাকতে পারেন মাহফুজা। তিনি জানান, অন্য কোনও কারণ আছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন ও তদন্তের পর জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kamal ১০ অক্টোবর, ২০২১, ৫:২০ পিএম says : 0
নিকুন্জ*-২,রামপুরা।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন