শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

নিখোঁজের পাঁচ দিন পর ঝিনাইগাতী উপজেলার পাহাড় থেকে ১ কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় ঝিনাইগাতীর বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী তাওয়াকুচা এলাকার গারো পাহাড়র পাশে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করা হয় বলে ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান জানান। নিহত কৃষকের নাম জহির উদ্দীন (৭২)। তিনি শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়নের খাড়ামোড়া গ্রামের বাসিন্দা। গত রোববার থেকে জহির নিখোঁজ ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার রাতে জহির সোমেশ্বরী নদীসংলগ্ন ধানখেত পাহাড়া দিতে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। তার পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন এলাকায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। পরে ওই ঘটনায় জহিরের ভাই মহসীন আলী শ্রীবরদী থানায় জিডি করেন। এদিকে গতকাল ঝিনাইগাতীর তাওয়াকুচা এলাকার স্থানীয় লোকজন পাহাড়ের একটি জায়গায় গর্ত দেখে তাঁদের মনে সন্দেহ হয়। তারা বিষয়টি ঝিনাইগাতী থানা-পুলিশকে জানান।
ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন. নিহতের ভাই সাধারণ ডায়েরি করেছে। উদ্ধার হওয়া লাশটি অর্ধগলিত। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জোর প্রচেষ্টা চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন