শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

যেকোনো হুমকি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৮:৩৫ এএম

দেশে যে কোনো ধরনের হুমকি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী প্রস্তুত আছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, দেশে যেকোনো থ্রেট মোকাবিলায় আমাদের নিরাপত্তা বাহিনী সব সময় সজাগ আছে। পার্শ্ববর্তী দেশে কী হয়েছে, সেটা আমাদের দেখার বিষয় নয়। রবিবার (১০ অক্টোবর) রাতে রাজধানীর খামারবাড়িতে শারদীয় দুর্গাপূজার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শুধু ধর্মীয় উৎসব নয়, যেকোনো উৎসব নিরাপদ করার দায়িত্ব নিরাপত্তা বাহিনীর। আমাদের চোখ-কান খোলা রয়েছে। আমরা মনে করি, আমরা সজাগ রয়েছি। কাউকে কোনো ধরনের দুষ্কর্ম করতে দেবো না। আর পার্শ্ববর্তী দেশে কী হয়েছে, সেটা আমাদের দেখার বিষয় নয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আশা প্রকাশ করেন, পৃথিবীর সব দেশের শান্তি অব্যাহত থাকুক। কোনো জায়গায় যেন জঙ্গিদের উত্থান না হয়। কোনো জায়গায় যেন সন্ত্রাসের মাধ্যমে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি না হয়।

তিনি আরো বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আমাদের দেশে এবারও প্রায় ৫০০ প্রতিমা তৈরি হয়েছে। সংখ্যার দিক থেকে যা গত বছরের চেয়ে বেশি। আমরা আশা করি, সবগুলো সুন্দরভাবে শেষ হবে। যারা যাবার যাবেন। লক্ষ্য করেছেন, হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান এখানে ধর্মের কোনো বাধা নেই। আগামীতে সবাই একটি কথাই বলবেন, ধর্ম যার যার উৎসব সবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
বাংলাতে কি বাংগালী বুঝবেনা,
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
বাংলাতে কি বাংগালী বুঝবেনা,
Total Reply(0)
Tareq Sabur ১১ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম says : 0
এইসব অবান্তর কথাবার্তা সবসময় বলে আসছে এই... অযোগ্য লোকটি। সে কোন কাজের লোক না- ..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন