শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে বাসার ছাদ থেকে পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১:০৮ পিএম

বাসার ‘ছাদ থেকে পড়ে’ সিলেট নগরীতে মৃত্যু হয়েছে এক ব্যবসায়ীর। আব্দুল আউয়াল (৬০) নামের ওই ব্যবসায়ী সুনামগঞ্জ, জামালগঞ্জ উপজেলার গোলকপুর গ্রামের মৃত মনফর আলীর পূত্র। তিনি নগরীর জিন্দাবাজারে আল হামলা শপিং সিটির আলিফ কালেকশন নামের একটি কাপড়ের দোকান পরিচালনা করতেন। আজ সোমবার সকালে নগরীর আম্বরখানা বড়বাজার এলাকার চারতলা বাসার নিচ থেকে উদ্ধার করা হয় তার লাশ। ।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মফিফ উদ্দিন জানান, বড়বাজার এলাকায় ৬নং বাসায় বসবাস করছিলেন আব্দুল আউয়াল। তার বড় ছেলের স্ত্রী প্রেগন্যান্ট। কাল রাতে তার ডেলিভারির জন্য রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ছিলেন পরিবারের বেশিরভাগ সদস্য। তবে বাসায় তার ছোট ছেলে (১৭ বছর) ছিল। কিন্তু আজ ভোর রাতে বাসার ছাদ থেকে পড়ে মারা গেছেন আব্দুল আউয়াল। ‘ধারণা করা হচ্ছে, তিনি লাফ দিয়ে নিচে পড়ে মারা গেছেন। তবে আসল কারণ জানতে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া অবধি করতে হবে অপেক্ষা। ’ আব্দুল আউয়ালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। তবে তার পরিবার, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য আবেদন করেছে জেলা প্রশাসক বরাবরে।

স্থানীয় কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, ‘দুই ছেলে ও এক মেয়ের জনক আব্দুল আউয়াল। এমপিওভুক্ত একটি হাইস্কুলে শিক্ষকতা করতেন তিনি। বেশ কয়েক বছর আগে চাকরি ছেড়ে বিদেশে পাড়ি জমান। কিন্তু সুবিধা করতে পারেননি সেখানে। ‘বছরখানেক আগে ব্যবসা শুরু করেন আব্দুল আউয়াল। এরপর পরিবার নিয়ে আলাদা বাসায় ওঠেন। কিন্তু মহামারির কারণে সবকিছু এলোমেলো হয়ে পড়ে। তার পরিবারের সদস্যরা বলেছেন, সাম্প্রতিক সময়ে জীবন সম্পর্কে উদাসীন ছিলেন আব্দুল আউয়াল। কারো সাথে তার শত্রুতা ছিল না। এই মৃত্যু নিয়ে তার পরিবারের সদস্যদের অভিযোগ নেই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন