শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কাশ্মিরে গোলাগুলিতে ৫ ভারতীয় সেনা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৩:৪৫ পিএম | আপডেট : ৫:০৬ পিএম, ১১ অক্টোবর, ২০২১

ভারত অধিকৃত জম্মু-কাশ্মিরে স্বাধীনতাকামীদের সঙ্গে গোলাগুলিতে ভারতীয় সেনাবাহিনীর পাঁচ সদস্য নিহত হয়েছেন। নিহতদের একজন সেনা কর্মকর্তা (জুনিয়র কমিশন্ড অফিসার) এবং বাকি চারজন সেনা সদস্য। সোমবার (১১ অক্টোবর) কাশ্মিরের পুঞ্চ জেলায় এই ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। সংবাদমাধ্যমটি জানিয়েছে, কাশ্মিরের পুঞ্চ জেলায় সন্ত্রাসবাদবিরোধী অভিযান চালানোর সময় স্বাধীনতাকামীদের সঙ্গে ভারতীয় নিরাপত্তা বাহিনীর গোলাগুলি শুরু হয়। এতে এক সেনা কর্মকর্তাসহ ৫ জন নিহত হন।

ভারতীয় বার্তাসংস্থা এএনআই জানিয়েছে, বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে গোলাগুলিতে ভারতের মোট পাঁচ জন সেনা জওয়ান নিহত হয়েছেন। নিহত জওয়ানদের মধ্যে একজন জুনিয়র কমিশন্ড অফিসারও রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় এখনও জানা যায়নি।
সর্বশেষ তথ্য অনুযায়ী, ঘটনাস্থলে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে এখনও গোলাগুলি চলছে। সংশ্লিষ্ট এলাকায় নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।
ভারতীয় কর্মকর্তারা বলছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাশ্মিরের পুঞ্চ জেলার সুরানকোট এলাকার ডেরা কি গলি গ্রামের পার্শ্ববর্তী একটি এলাকায় সোমবার সকালে অভিযান শুরু করে ভারতীয় নিরাপত্তা বাহিনী। তারা বলছেন, গোয়েন্দা তথ্যে তারা ওই এলাকায় বিচ্ছিন্নতাবাদীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন।
অভিযানের একপর্যায়ে নিরাপত্তা বাহিনীর ওপর গুলিবর্ষণ শুরু করে বিচ্ছিন্নতাবাদীরা। ভারতীয় নিরাপত্তা বাহিনীও পাল্টা হামলা চালায়। একপর্যায়ে বিচ্ছিন্নতাবাদীদের গুলিতে ভারতীয় সেনাবাহিনীর একজন জুনিয়র কমিশন্ড অফিসার ও চার সেনা সদস্য নিহত হন। সূত্র : এএনআই

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
abul kalam ১১ অক্টোবর, ২০২১, ৩:৫১ পিএম says : 1
Killing of indian criminal shoulder is a message of joy
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ৪:২৩ পিএম says : 1
ভারতীয় সেনাদের কাশ্মীর থেকে সরে যাওয়ার জন্য হুকুম দিতে পাকিস্তান আফগানিস্তান কে অনুরোধ করতেছি,যদি তারা না শুনে পারমাণবিক বোমা দিয়ে এদের উড়িয়ে দেওয়া হউক।
Total Reply(0)
jack ali ১১ অক্টোবর, ২০২১, ৪:৪৮ পিএম says : 1
Al-Hamdullah... O'Allah wipe out BJP, RSS and barbarian from Kashmir and from India. Ameen
Total Reply(0)
MD Akkas ১১ অক্টোবর, ২০২১, ৮:১২ পিএম says : 0
Very good. kasmer people are fighting kafer aur all nastik kild .
Total Reply(0)
Rifat khondokar ১১ অক্টোবর, ২০২১, ৮:১৯ পিএম says : 0
Alhamdulillah
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন