রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার রেকর্ড আ’লীগের নেই-- মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৫:৩৬ পিএম

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার রেকর্ড শেখ হাসিনা বা আওয়ামী লীগের নেই। আমরাতো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসি নাই। শেখ হাসিনা সাদা দুধের মতো পরিস্কারের রাজনীতি করেন। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করেন, কালো রাজনীতি করেন। সত্য এক সময় প্রকাশিত হয়, মিথ্যা বাতিল হয়। সোমবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরের মুজিব শতবর্ষ মঞ্চে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনাদের যে অফিস তার বাইরে এক’শ গজ যাওয়ার মতো ক্ষেম (ক্ষমতা) আপনাদের নেই। নির্বাচন যথা সময়ে হবে। লাফালাফি না করে আপনারা বরং মানুষের কাছে যা আকাম-কুকাম করছেন, মাফ চেয়ে মানুষের মন ভিজাতে চেষ্টা করেন। কর্ম দিয়ে মানুষের কাছে হিসাব দিয়ে আমরাও যাব।

মতিয়া চৌধুরী আরও বলেন, আমরা নেত্রীকে অনুসরণ করি। শেখ হাসিনা সম্পর্কে একটা কথাই বলি যে, যতক্ষণ তোমার হাতে দেশ, পথ হারবেনা বাংলাদেশ।

এদিন মতিয়া চৌধুরী নিজস্ব তহবিল থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫৩০ জনএসএসসি ও দাখিলপরীক্ষার্থীর মাঝে এক হাজার করে অর্থ বিতরণকরেন। এছাড়াও টিআর ও কাবিটা’র বরাদ্দ থেকে ৬৩২টি মসজিদ, ৬৯টি কবরস্থান, ৮০টি মন্দির, ১৬টি গীর্জা ও ২০টি শ্মশানে ১০-১৫ হাজার করে আর্থিক অনুদান বিতরণকরেন। এসময় প্রশাসন, পুলিশ ও আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ১১:৫৫ পিএম says : 0
এই দেইওচ কোথায় থেকে এলেন।
Total Reply(0)
KHORSHAD ALAM ৮ নভেম্বর, ২০২১, ১:০০ এএম says : 0
অসাধারণ বলেছেন,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন