শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আওয়ামী লীগ ও বিএনপির ওপর মানুষ বিরক্ত : মুজিবুল হক চুন্নু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৬:১৯ পিএম

ফাইল ছবি


জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র পরিচালনা করেও দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ওপর তাই বিরক্ত। এজন্য আগামী নির্বাচনে দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ বিশ্বাস করে একমাত্র জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গিয়ে গণমানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে।

আজ সোমবার দুপুরে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে সদ্য মারা যাওয়া মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর কবর জিয়ারত করে উপস্থিত নেতাকর্মীদের সাথে তিনি একথা বলেন। মুজিবুল হক চুন্নু আরও বলেন, জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সব সময় স্বপ্ন দেখতেন জাতীয় পার্টিকে শক্তিশালী করতে। তিনশ' আসনে মনোনয়ন দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চেয়েছেন প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তাই, আমরা জাতীয় পার্টিকে শক্তিশালী করে তিনশ' আসনে মনোনয়ন দেয়ার জন্য কাজ করছি।

এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান, পীর ফজলুর রহমান মিজবাহ এমপি, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় সদস্য মো. জিয়াউর রহমান বিপুল, যুব সংহতির সদস্য- এমকে সোহেল, নজরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১১ অক্টোবর, ২০২১, ৭:৫৭ পিএম says : 0
আমি বিশ্বাস করি যে মরহুম জেনারেল এরশাদ সাহেবের দল যদিও আসন সংখ্যা সীমিত পেতেন কিন্তু ভবিষ্যতে অগ্রগামী ছিলেন,কিন্তু এই দলটি অবৈধ সরকারের সাথে হাত মিলিয়ে একেবারে পচা দুর্গন্ধ হয়ে গেছে,আমি জানি মরহুম জেনারেল এরশাদ সাহেব,জীন রক্ষার জন্য,অবৈধ সরকারের হাতে হাত মিলিয়েছেন,কিন্তু মরহুম জেনারেল এরশাদ সাহেব এখন আর দুনিয়াতে নেই আমি উনার রুহেরমাগফেরাত কামনা করি,আমি এইটি ও জানি অযথা মরহুম জেনারেল এরশাদ সাহেব কে বি এন পি আওয়ামী লীগ মিলে অন্যায় ভাবে অত্যাচার অবিচার উনার বিরুদ্ধে বহু সাজানো মামলা করে উনাকে জেলে রাখা থেকে শুরু করে হুমকি দমকি দিয়ে দমন করে রেখে ছিল,আমি সেটা ও জানি উনি মান ইজ্জতের ভয়ে অবৈধ আওয়ামী লীগের সাথে হাত মিলিয়ে নিজের জীবন রক্ষা করেছিল,আমি সেটাও জানি এই পথ ছাড়া উনার আর কোনো রাস্তা ছিল না,তিনি মজবুরি অবৈধ সরকারের সাথে হাত মিলিয়েছেন,অন্যথায় মরহুম জেনারেল এরশাদ সাহেব শান্তি পেতেন না...
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন