শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ডোমার পৌরসভা নির্বাচনে ৩ জনের মনোনয়ন বাতিল

রাশেদুল ইসলাম, ডোমার (নীলফামারী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৮:৩৬ পিএম

নীলফামারীর ডোমারে আসন্ন (২ নভেম্বর) ডোমার পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন হয়েছে। উক্ত যাচাই বাছাইয়ে সংরক্ষিত আসনের ২ জন নারী কাউন্সিলর প্রার্থী ও ১ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

রির্টানিং কর্মকর্তা সূত্রে জানা যায়, সংরক্ষিত আসন-২ (৪, ৫, ৯ নং ওয়ার্ড) এর প্রার্থী শাহেরা বেগম এবং সংরক্ষিত আসন-৩ (৬, ৭, ৮ নং ওয়ার্ড) এর প্রার্থী রাবিনা আক্তারের ব্যাংক ঋণ খেলাপির দায়ে মনোনয়ন বাতিল করা হয়েছে। পাশাপাশি ২ নং ওয়ার্ডর সাধারণ কাউন্সিলর প্রার্থী মহিদুল হকের হলফনামায় তথ্য গোপন রাখার দায়ে তার মনোনয়নও বাতিল করা হয়।

রোববার (১১ অক্টোবর) উপজেলা নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র যাচাই বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। রির্টানিং কর্মকর্তা হিসেবে দ্বায়িত্বে থাকা জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনের তত্ত্বাবধানে সকাল ১১ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলে এ যাচাই বাছাই কার্যক্রম।

এসময় উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা আব্দুর রহিম, জলঢাকা উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা উজ্জ্বল হোসেন, কিশোরগঞ্জ উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা রকিবুল ইসলাম, ব্যাংক প্রতিষ্ঠানের পক্ষে জনতা ব্যাংক লিমিটেড ডোমার শাখার অফিসার আরসি হাচানুর আলম, ডোমার থানা এসআই সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত যাচাই বাছাই সম্পন্ন কার্যক্রমে পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলররা তাদের নিজ নিজ মনোনয়ন পত্রে প্রস্তাবকারী ও সমর্থনকারীদের নিয়ে সশরীরে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উক্ত মনোনয়ন বাতিলকৃত প্রার্থীরা আগামী ৩ দিনের মধ্যে তাদের আপিল নিষ্পত্তি হলে তাদের প্রার্থীতা পুনর্বহাল থাকবে বলে জানিয়েছেন রির্টানিং কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন