শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শিক্ষিকার সাথে অশালীন আচরণের অভিযোগ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার একটি বিদ্যালয়ের সহকারি শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ করেছেন প্রধান শিক্ষিকা। এ ঘটনার তদন্ত করছে স্থানীয় শিক্ষা অফিস। তদন্তে প্রমাণিত হলে সহকারি শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।
গত শনিবার উপজেলার রণবাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হালিমা খাতুনের সঙ্গে অশালীন আচরণ করেন সহকারি শিক্ষক কামরুজ্জামান। এঘটনায় রোববার উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন প্রধান শিক্ষিকা। গতকাল সোমবার অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত। অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার রণবাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শাহিনা আক্তার নৈমিত্তিক ছুটিতে ছিলেন। তাঁর অনুপস্থিতির কারণে সকাল সাড়ে ৯টায় ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষক কামরুজ্জামানকে চতুর্থ শ্রেণির গণিত পাঠদান নেওয়ার জন্য বলেন প্রধান শিক্ষিকা হালিমা খাতুন। এসময় প্রধান শিক্ষিকাকে অকথ্য ভাষায় গালাগালি ও অশালীন আচরণ করেন সহকারি শিক্ষক। এর আগেও বিভিন্ন সময় প্রধান শিক্ষিকাকে গালিগালাজসহ হুমকি দেয় কামরুজ্জামান। মন্তব্য নিতে যোগাযোগ করা হলে সহকারি শিক্ষক কামরুজ্জামান বলেন, আমি এখন ব্যস্ত আছি। পরে কথা বলবো।
এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত বলেন, অভিযোগের তদন্ত করার জন্য শিক্ষা অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। নন্দীগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম বলেন, সহকারি শিক্ষক কামরুজ্জামানের বিরুদ্ধে করা অভিযোগ তদন্তে প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন