বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়র পদপ্রার্থী লাঞ্ছিত হওয়ার ঘটনা দুঃখজনক - শিরীন আখতার এমপি

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৮:৫২ পিএম

আসন্ন ফেনী ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদপ্রার্থী সাংবাদিক আব্দুল হালিমকে লাঞ্ছিত ও মারধর করার বিষয়টি উদ্বেগজনক ও দুঃখজনক বলে মন্তব্য করেছেন ফেনী ১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার। সোমবার (১১ অক্টোবর) রাতে ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া গ্রামের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে নির্বাচন নিয়ে এক মতবিনিময় সভায় একথা বলেন।

তিনি আরো বলেন, এরইমধ্যে ফেনীর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে নির্বাচন নিয়ে আমার কথা হয়েছে, তারা এই নির্বাচনকে সম্পন্ন ভাবে ভয়ভীতি মুক্ত, সন্ত্রাস মুক্ত ও নিয়মনীতি মোতাবেক আয়োজনের আশ্বাস দেওয়ার পরেও এমন অপ্রতিকার ঘটনা দুঃখজনক বলে জানান তিনি। আগামীতে নির্বাচনকে ঘিরে এমন কোনো অপ্রীতিকর ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে তার জন্য কঠোর হস্তে তা দমন করার জন্য প্রশাসনকে আহবান জানান তিনি। পাশাপাশি তিনি জনগণকে এই ধরনের সকল সহিংসতা সুসংগঠিত থেকে রুখে দেওয়ার আহবান জানান।

তিনি বলেন, জনগণকে একটি সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে হবে, ভোটারদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ দিতে হবে, এর বিরুদ্ধে কোনো রকম মাস্তানি, সন্ত্রাসী কার্যকলাপ,ভয়ভীতি প্রদর্শন, কারো বিরুদ্ধে কারো অকথ্য ভাষায় গালাগালি সহ নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ হয় এমন কিছু যাতে না হয় সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। আর তা বাস্তবায়নে সরকার, প্রশাসন সম্মেলিত ভাবে কঠোর নজরদারির মাধ্যমে সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের আয়োজন করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থীতা উন্মুক্ত করে দেওয়ায় জেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানিয়ে শিরনী আখতার বলেন, স্থানীয় সরকার নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সবার অংশগ্রহণ করার সুযোগ করে দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন