বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হিরো আলম এখন কলকাতার সিনেমায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৯:৪০ পিএম

হিরো আলম বলিউডের চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এই ঘটনা অবিশ্বাস্য হলেও সত্য। একজন বধির ও মূক চরিত্রের জন্য মুম্বাই পরিচালক হিরো আলমকেই পারফেক্ট মনে করেন। সেই অনুযায়ী বাংলাদেশ থেকে নিয়ে গিয়ে ছবিটিতে চুক্তি করান। এর আগে হিরো আলম ঢালিউডে ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে কাজ করেন। -গ্রেটভেন্ডার

এবার টালিগঞ্জের এই পূর্ণদৈর্ঘ্য ছবিতে অভিনয় করছেন তিনি। হিরো আলম এই মুহূর্তে কলকাতায় অবস্থান করছেন। তিনি বলেন, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করেই ছবির গল্প তৈরি হয়েছে। গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত আইটেম গানের শুটিং করেছি। কলকাতার মানুষজন তাকে এখানে সমাদর করছে বলেও তিনি জানান।

ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ ব্যানার্জি। হিরো আলমের বিপরীতে রয়েছেন প্রিয়াঙ্কা সিং। এছাড়াও চিন্ময়, পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও বাংলাদেশের টাইগার রাজিব ছবিতে অভিনয় করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Md.Abdus Sattar Ali ১২ অক্টোবর, ২০২১, ১:১৭ এএম says : 1
সাহসি হিরো আলম।।
Total Reply(0)
Khokon ১২ অক্টোবর, ২০২১, ২:৩৮ এএম says : 0
At least Indian people called him not so bad and not so good. What happened to Jahed Khan and film industries president (I can't remember his name ) ? If they call them which side they will performance ?
Total Reply(0)
Maxcy Probir Mridha ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ পিএম says : 0
হির আলম বাংলাদেশের জন্য একটি লজ্জা। হির হতে হলে হিরর মত চেহারা হতে হবে, ভয়েজ হতে হবে এবং অভিনয় জানতে হবে। ঐ .........কে থামান।
Total Reply(0)
jack ali ১৫ অক্টোবর, ২০২১, ৯:৪৪ পিএম says : 1
এই ছবিটা হচ্ছে ব্যভিচারের ছবি কিভাবে একটা মুসলিম একটান বেগানা নারীর সাথে বউয়ের মত আচরণ করে নাউজুবিল্লাহ.......................................আল্লাহ কি মানুষকে অভিনেত্রী ও অভিনেতা, গায়িকা গায়ক পুরুষ মডেল নারী মডেল হওয়ার জন্য সৃষ্টি করেছিলেন ??? আল্লাহ আমাদেরকে কেবল তাঁরই ইবাদতের জন্য সৃষ্টি করেছিলেন এবং তিনি আমাদেরকে একটি বই [কুরআন] দিয়ে হেদায়েত করেছিলেন এবং তিনি মোহাম্মদকে [সঃ] প্রেরণ করেছিলেন পৃথিবীর সর্বকালের সেরা মানুষ যিনি খুব সরল পদ্ধতিতে [কোরআন] ব্যাখ্যা করেছিলেন যাতে প্রতিটি মানুষ বুঝতে পারে যে কিভাবে আল্লাহর আইন মেনে চলতে পারে. হে মুসলেম আপনি মারাত্মক পাপ করছেন এবং এই পাপগুলি ব্যক্তি, পারিবারিক জীবন, সমাজকে, সমগ্র দেশকে ধ্বংস করে দেয়: যারা আপনারা সিনেমা এবং নাটকের নায়ক নায়িকার অভিনয় করেন তারা আল্লাহর কাছে তওবা করেন না হলে সরাসরি জাহান্নামে যাবেন এবং যারা এইসব নাটক সিনেমা দেখেন তারা তওবা করেন না হলে আপনারাও জাহান্নামে যাবেন. আল্লাহ আমাদেরকে পরীক্ষা করার জন্য এই দুনিয়াতে পাঠিয়েছেন. কোন লোক পরীক্ষার হলে গান-বাজনা নাটক নাচানাচি করে না তারা পরীক্ষার খাতায় লিখতে থাকে পরীক্ষায় পাশ করার জন্য. (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার করে. সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না”
Total Reply(0)
Mr Nasir Uddin Emon ১১ অক্টোবর, ২০২১, ১০:৪১ পিএম says : 1
Good idea
Total Reply(0)
Munshi ১৮ অক্টোবর, ২০২১, ৯:৩৫ পিএম says : 0
হিরো দা সুপার স্টার
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন