শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরের ফারুক হত্যা মামলার প্রধান আসামিকে বাদ দেয়ার ষড়যন্ত্র হচ্ছে বাদীর অভিযোগ

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাজীপুরের জয়দেবপুরে নিহত ফারুক হত্যা মামলার প্রধান আসামীকে চার্জশিট থেকে বাদ দেয়ার ষড়যন্ত্র চলছে। আসামিরা জামিনে এসে বাদিকে হুমকি দিচ্ছে। সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মামলার বাদি ও নিহতের ভগ্নিপতি রুবেল মিয়া এ অভিযোগ করেন। তিনি এ ব্যাপারে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
রুবেল মিয়া বলেন, গত বছরের ৪ এপ্রিল জয়দেবপুরের নাওজোড় এলাকার মোন্তাজ হাজীর বাড়িতে গভীর রাতে ফারুক মিয়াকে হত্যা করা হয়। পরদিন তাড়াহুড়ো করে ময়মনসিংহের গফরগাঁওয়ে নিয়ে লাশ দাফন করে নিহতের স্ত্রী মার্জিয়া বেগম। ঘটনা সন্দেহ হওয়ায় রুবেল মিয়া মার্জিয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে ঘটনার তিনমাস পরে লাশ উত্তোলন করে ময়না তদন্ত করা হয়। এতে ঘটনাটি হত্যাকাÐ প্রমাণিত হয়। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করে পুলিশ। এদিকে মামলার আসামি মার্জিয়া ও আনিস জামিনে এসে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, নিহত ফারুকের দোকানের কর্মচারি ছিল আনিস। তার সাথে মালিকের স্ত্রী মার্জিয়া পরকীয়ায় জড়িয়ে পড়ে। গ্রেফতারের দিনেও দু’জনকে একঘরে পাওয়া যায়। রুবেলের আশঙ্কা পুলিশ চার্জশিট থেকে মামলার ১ নম্বর আসামি মার্জিয়াকে বাদ দেয়ার পায়তারা করছে। আর এতে প্রকৃত ঘটনা আড়ালেই থেকে যাবে। সংবাদ সম্মেলনে নিহতের বোন বেদেনা ও অপর বোন জামাই মানিক উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন