বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিহত ‘জঙ্গি’ আতিকুর ও সাগরের পরিচয় রাজশাহীতে মিলছে না

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে নিহত ‘জঙ্গি’ আতিকুর ও সাগরের বাড়ি রাজশাহীতে খুঁজে পাওয়া যায়নি। তাদের দু’জনের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায় র‌্যাব-১২ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকীর পক্ষ থেকে মোবাইলে পাঠানো এক খুদে বার্তায় এমন তথ্য জানানো হলেও সেখানে তাদের ঠিকানা মিলছে না।
ইউসুফপুর গ্রামের বাসিন্দারা জানান, বাবার নামের সাথে মিল রেখে সাগর নামে কোন যুবককে তারা চিনতে পারছেন না।
এ গ্রামের কোন যুবক র‌্যাবের অভিযানে নিহত হয়েছে তেমন কোন কথাও গ্রামের মানুষের কাছে শোনা যাচ্ছে না। রাজশাহী র‌্যাব, পুলিশ ও গােয়েন্দা সংস্থার সদস্য এবং স্থানীয় জনপ্রতিনিধিরাও এই দুই জঙ্গিকে সনাক্ত করতে পারেনি। র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মাহবুবুল জানান, নিহত দুই জঙ্গি সম্পর্কে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এখনও তাদের কোনো হদিস মিলেনি। তবে পরিচয় শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।
গত শনিবার টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকায় র‌্যাবের অভিযানে পর র‌্যাব-১২ দাবি করে সেখানে যে দু’জন জঙ্গি নিহত হয় তাদের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। এরা হলো, নিমপাড়া গ্রামের লতিফুর রহমানের ছেলে আতিকুর রহমান (২০) এবং ইউসুফপুর গ্রামের জুনায়েত হোসেনের ছেলে সাগর হাসেন (২২)।
চারঘাটের নিমপাড়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে বিষয়টি জানানোর পর থকে তিনি খোঁজ খবর নেওয়া শুরু করেন। এ সময় নিমপাড়া গ্রামে লতিফ নামে একজনকে পাওয়া যায়। তবে তার ছেলে নিখোঁজ নয়, পরিবারের সঙ্গেই থাকে। আর লতিফুর রহমানের ছেলে আতিকুর নামে কাউকে পাওয়া যায়নি।
চারঘাটের ইউসুফপুর ইউপি চেয়ারম্যান আলহাজ শফিউল আলম রতন জানান, তার এলাকায় জুনায়েদ হোসেনের ছেলে সাগর নামে কাউকে পাওয়া যায়নি।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ জানান, খবর পেয়ে উপজেলার নিমপাড়া ও ইউসুফপুর এলাকায় খোঁজখবর নেওয়া হয়। এরমধ্যে নিমপাড়া এলাকায় আতিকুর ও ইউসুফপুরে সাগর নামে বেশ কয়েকজনকে পাওয়া গেলেও তাদের বাবা-মায়ের নামের সঙ্গে কোনো মিল খুঁজে পাওয়া যায়নি এবং তারা পরিবারের সঙ্গেই থাকেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন