শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মান্নান-মাহবুব প্যানেল জয়ী

বিয়ানীবাজার সমিতি ইউএসএ’র নির্বাচন

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

বিপুল উৎসাহ-উদ্দীপনায় অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। গত রোববার নিউইয়র্ক সিটির রিগো পার্কস্থ উডহ্যাভেন বুলেভার্ডস্থ জয়া পার্টি হল-এ এই নির্বাচনে মান্নান-মাহবুব প্যানেল জয়ী হয়েছে। সমিতির কার্যকরী পরিষদের ১৯ পদে মান্নান-মাহবুব আর মিসবাহ-অপু দুই প্যানেল থেকে ৩৮জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

ভোট গ্রহণ শেষে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে নির্বাচন কমিশনের প্রধান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভোট কেন্দ্রেই ফলাফল ঘোষণা করেন। ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের অপর সদস্যরা যথাক্রমে হিফজুর এম রহমান, জালাল উদ্দিন আহমেদ, কামাল চৌধুরী ও মোহাম্মদ হেলাল উদ্দিন এসময় উপস্থিত ছিলেন। সমিতির নির্বাচনে সভাপতি পদে সাবেক উপদেষ্টা মোহাম্মদ আব্দুল মান্নান ও সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান সাংগঠনিক সম্পাদক রেজাউল আলম অপু ও সদস্য নাজমুল হক মাহবুব প্রতিদ্ব›িদ্বতা করেন।
মান্নান-মাহবুব পরিষদের বিজয়ী প্রার্থীরা হলেন, সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক নাজমুল হক মাহবুব, সহ সভাপতি ফয়জুর মিয়া, সহ সাধারণ সম্পাদক আব্দুন নুর হারুন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু, সাংগঠনিক সম্পাদক আবু তৈয়ব মো. তালহা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনিক রাজ, দফতর সম্পাদক আব্দুল হামিদ, প্রচার সম্পাদক আব্দুল হাকিম, ক্রীড়া সম্পাদক কিবরিয়া আহমেদ শাহিদ, সমাজকল্যাণ সম্পাদক আক্তারুজ্জামান শাহীন মালিক, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা আহমেদ, কার্যকরী সদস্য মো. খলকুর রহমান, জামাল হোসেন, মো. রাজ্জাক মুন্না, নুর উদ্দিন, ফখরুল হক, হোসেন আহমদ ও মো. আবু তাহের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন