বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার মদনে নিজ বসত ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১২:৫৩ পিএম

নেত্রকোনা জেলার মদন উপজেলার ত্রিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামে মঙ্গলবার সকালে নিজ বসত ঘর থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হচ্ছে, বালালী গ্রামের নান্নু মিয়া (৪৮) এবং তার স্ত্রী মেরাজ আক্তার (৩৫)।


ত্রিয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম সাংবাদিকদের জানান, সকাল ৮টা বাজার পরও ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে প্রতিবেশীরা নান্নু মিয়াকে ডাকাডাকি শুরু করলে তার শিশু ছেলে দরজা খোলে। এ সময় প্রতিবেশীরা ঘরে ঢুকে নান্নু মিয়াকে ঝুলন্ত ও তার স্ত্রী মেরাজকে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে থাকতে দেখতে পায়। তারা তাৎক্ষনিক বিষয়টি আমাকে জানায়। আমি বিষয়টি থানা পুলিশকে জানাই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তের স্বার্থে সিআইডি’র ফরেনসিক বিভাগের অপেক্ষায় ঘরের দরজা বন্ধ করে রাখে।

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ কে এম মনিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ময়মনসিংহ থেকে সিআইডি’র ফরেনসিক টিম ঘটনাস্থলে যাচ্ছে। পরে মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে। কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন