মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে শিক্ষক কর্তৃক পিতা লাঞ্ছিত, নিন্দার ঝড়

চাটমোহর (পাবনা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৮:৫৫ পিএম

পাবনার চাটমোহরে শিক্ষক কর্তৃক পিতা শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিন্দার ঝড় উঠেছে। শাস্তির দাবী করা হয়েছে শিক্ষকের। ঘটনাটি ঘটেছে ১২ অক্টোবরে চাটমোহর উপজেলা মহেলা বাজার এলাকায়।

পাবনার চাটমোহর সরকারি আর সি এন এন্ড বি এস এন পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মজনুর রহমান (ট্রেড ইন্সট্রাক্টর অডিও-ভিডিও) ১২ অক্টোবরে চাটমোহর উপজেলা মহেলা বাজার এলাকায় তার বৃদ্ধ পিতা হাজী মোঃ আতাউর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন।

সকাল ১০ ঘটিকার দিকে শিক্ষক মোঃ মজনুর রহমান তার পিতার কর্মস্থল মহেলা পোস্ট অফিসে কর্মরত থাকা অবস্থায় বেধড়ক মারধর করেন এবং অফিসের মূল্যবান কাগজপত্র নষ্ট ও পোস্ট অফিসের ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এ অবস্থায় পিতা মোবাইল নিতে বাধা দিলে তাকে কিল, ঘুষি, লাথি মেরে মোবাইল নিয়ে পালিয়ে যান। পুত্রের আঘাতে পিতা হাজী মোঃ আতাউর রহমান অসুস্থ হয়ে পড়লে এলাকার লোকজন তাকে উদ্ধার করে চাটমোহর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। বিষয়টি তদন্তে সাপেক্ষে সুষ্ঠু বিচার করে শিক্ষকের অপসারণের দাবী উঠেছে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack ali ১২ অক্টোবর, ২০২১, ৯:১২ পিএম says : 0
দেশটা আজ নরপিচাশ নরাধম দের আখড়া হয়ে গেছে
Total Reply(0)
jack ali ১২ অক্টোবর, ২০২১, ৯:১৩ পিএম says : 0
এই পশুর থেকে কোটি কোটি কোটি গুন অধম কিভাবে শিক্ষক হয়???????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন