বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

মঠবাড়িয়ায় জমিয়াতুল মোদার্রেছীনের নতুন কমিটির শপথ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া জমিয়াতুল মোদার্রেছীনের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান গত সোমবার বিকালে স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীন পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মো. ফারুক আহম্মেদ হাওলাদার। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ি জেলা সভাপতি মাওলানা ড. সৈয়দ মো. শরাফত আলীর অনুমতিক্রমে সাধারণ সম্পাদক মাওলানা মো. ফারুক আহম্মেদ হাওলাদার নব নির্বাচিত সভাপতি মাওলানা মো. আবু জাফরকে শপথ বাক্য পাঠ করান। এরপর সভাপতি ৫৪ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সভাপতি মাওলানা মো. আবু জাফর, সাধারণ সম্পাদক মাওলানা মো. বেলায়েত হোসেন, সহ-সভাপতি মাওলানা মো. আবু জাফর, মাওলানা মো. আ. রহমান ও মাওলানা মো. ইদ্রিছ প্রমুখ। উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর‘২১ সংগঠনের স্থানীয় কার্যলয়ে অনুষ্ঠিত সম্মেলনে আগামী ৫ বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ঝুলন্ত লাশ উদ্ধার
মঠবাড়িয়ার পৌর শহরের সবুজনগর এলাকা থেকে গত সোমবার বিকেলে ইমরান গাজী (২৬) নামের এক ইলেকট্রনিক মিস্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ইমরান গাজী সবুজনগর গ্রামের মৃত মান্নান গাজী ছেলে। থানা সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে সবুজনগর এলাকার আউয়াল শরীফের নির্মাণাধীন ৩ তলা ভবনের একটি কক্ষের ফ্যান লাগানোর রডে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইমরানকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। ওই যুবক নির্মাণাধীন ভবনে বিদ্যুতের কাজ করত।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন পিরোজপুর মর্গে প্রেরণ হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে এটা আত্মহত্যা না হত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন