বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পরিকল্পিত মিথ্যা অভিযোগে ১৪০০’রও বেশি কাশ্মীরিকে গ্রেফতারে পাকিস্তানের নিন্দা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৯:৪০ পিএম

পরিকল্পিত মিথ্যা অভিযোগে ভারত কর্তৃক অবৈধভাবে অধিকৃত জম্মু ও কাশ্মীরের (আইআইওজেকে) সর্বকালের সবচেয়ে বড় ক্র্যাকডাউনে ১৪০০ এরও বেশি কাশ্মীরিকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছে পাকিস্তান।–ডেইলি টাইমস

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারতীয় দখলদার বাহিনী কর্তৃক এই স্বেচ্ছাচারী গ্রেপ্তার ও আটক ভারতের রাষ্ট্রীয় সন্ত্রাস এবং আইআইওজেকে-তে মৌলিক মানবাধিকার পদদলিত করার প্রধান উদাহরণ।

সাম্প্রতিক বিচারবহির্ভূত হত্যাকাণ্ড, আইওওজেকে-তে কর্ডন-এবং-অনুসন্ধান অভিযানের নামে নির্বিচারে গ্রেপ্তার আন্তর্জাতিক সম্প্রদায়ের জন্য গুরুতর শঙ্কা ও উদ্বেগের। গত মাসে পাকিস্তান একটি ব্যাপক ডোজিয়ার উন্মোচন করেছে, যার মধ্যে রয়েছে ভারতীয় দখলদার বাহিনী কর্তৃক দায়মুক্তির সাথে পরিচালিত আইআইওজেকেতে স্থূল ও পদ্ধতিগত মানবাধিকার লঙ্ঘন, যুদ্ধাপরাধ এবং মিথ্যা পতাকা অভিযানের অকাট্য প্রমাণ।

ভারতকে অবশ্যই স্বীকার করতে হবে যে, কাশ্মীরিদের উপর কোন ধরনের বর্বরতা চালানো, তাদের কণ্ঠস্বর স্তব্ধ করা এবং তাদের আত্মনিয়ন্ত্রণের অধিকারসহ বৈধ আন্দোলনকে দমন করতে পারবে না। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কাশ্মীরীদের বিরুদ্ধে ভারতের মিথ্যা আখ্যান, ভারতের অবৈধ ও বেআইনি পদক্ষেপ সচেতন বিশ্বকে কোনোভাবেই বিভ্রান্ত করতে পারবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ পিএম says : 0
Action speaks louder than word. Where is our muslim Ummah, Prophest [SAW] said like this Muslim Ummah is like a body if any part of the body is suffering from pain then whole body affect. We have nearly 57 so called muslim country and ruler is ................. as such all the kafir unite together against muslim and they are attacking in every way, the kafir get bolder because this ................ ruler openly help the kafir to kill, rape wipe out from their country. O Allah send your troops and attack them first all the ............. and all the kafirs who are oppressing muslim around the world. Ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন