শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ভুয়া সেনা সদস্য আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১০:২৭ পিএম

খুলনা মহানগরীর ফুলবাড়ীগেট মিরেরডাঙ্গা আবাসিক এলাকা থেকে সেনা সদস্য পরিচয় প্রদানকারী এক প্রতারককে আটক করেছে পুলিশ। আটক মোঃ রাসেল শেখ (২৭) নামের ওই প্রতারক ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের কুমোড়ঘাটি গ্রামের শাখাম শেখের ছেলে।

জানা গেছে, সে নিজেকে সেনা বাহিনী সদস্য পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। ভুক্তভোগী সাতক্ষীরার তালা থানার কালিয়া গ্রামের মোঃ হায়দারের ছেলে মোঃ সাদ্দাম জানান, গত ১৫ ও ১৬ আগস্ট দুই দফায় সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারক রাসেল শেখ ২ লাখ ৭০ হাজার টাকা নিলেও সে চাকরি না দিয়ে ঘুরাতে থাকে। সাদ্দামের মা রেবেকা বেগম সেনাবাহিনীর বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারে রাসেল শেখ সেনাসদস্য নয়; সে একজন প্রতারক। পরে রেবেকা বেগম প্রতারকের সাথে তার মোবাইলে কথা বলে কৌশলে জানে সে মিরেরডাঙ্গা কেডিএ আবাসিক এলাকার মনিরুজ্জামানের বাড়ির ভাড়াটিয়া।

আজ মঙ্গলবার দুপুরে তাকে আটক করে পুলিশ। তার কাছ থেকে সেনাবাহিনীর বুট জুতা, গেঞ্জি, নকল জাতীয় পরিচয়পত্র ও প্রতারণা করার আলামত জব্দ করে পুলিশ।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন