শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

যশোর, সাভার ও কক্সবাজারে আলাদা দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

যশোর ব্যুরো জানায়, সদরের চুড়ামনকাটিতে যাত্রীবাহী ট্রেনের ধাক্কায় মাটির ট্রলি চালক নিহত হয়েছেন। নিহত সাইদুল ইসলাম (৪০) চুড়ামনকাটি ইউনিয়নের ছাতিয়ানতলার মল্লিকপাড়ার আতর মল্লিকে ছেলে। গতকাল বেলা ১১ টা ৪৫ মিনিটে মুন্সি মেহেরুল্লাহ রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ৩০ মিনিট ট্রেন চলাচল বন্ধ ছিলো। এলাকাবাসী সূত্রে জানা যায়, সাইদুল ইসলাম চুড়ামনকাটি বাজার থেকে তার নিজস্ব ট্রলিতে মাটি বোঝাই করে ছাতিয়ানতলার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ছাতিয়ানতলা মল্লিকপাড়া রেল লাইনের উপর পৌঁছলে খুলনা থেকে ছেড়ে আসা পাকশিগামী রকেট যাত্রীবাহী ট্রেন এসে ধাক্কা দেয়।

সাভার থেকে স্টাফ রিপোর্টার জানান, আশুলিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় বাসটিকে জব্দ করা হলেও চালক ও তার সহকারি পালিয়ে যায়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। নিহত জামেলা বেগম (২৫) গাজীপুরের কুনিয়া এলাকার অ্যাসটেক্স গার্মেন্টসের শ্রমিক ছিলেন। সাভার হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান জানান, পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে ধাওয়া করে বাসটিকে জব্দ করা হয়। তবে বাসের চালক ও তার সহকারি পালিয়ে যায়। নিহতের মরদেহ ও জব্দ বাসটি হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা জানান, কক্সবাজারের উখিয়ায় আরকান সড়কের পাশে থাকা গাছের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের ধাক্কায় গাড়ির হেলপার নিহত হয়েছেন। এতে চালক গুরুতর আহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে টার দিকে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ট্রাকের হেলপার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার তৈয়ব (২০) এবং আহত ট্রাক চালকের নাম হাসান (৩০)। উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টা ৩০ মিনিটের চেষ্টায় ১ জনকে জীবিত ও অন্যজনকে মৃত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। হেলপারের মরদেহ ময়নাতদন্তের জন্য উখিয়া থানা-পুলিশের হেফাজতে দেয়া হয়েছে এবং আহত ট্রাক চালক কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন