শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সউদী আরবের দলগুলো এক হয়ে খেলবে পিএসজির বিপক্ষে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১১:২৩ পিএম

আগামী বছর ২০২২ সালের জানুয়ারী মাসে সউদী আরব সফরে যাবে লিওনেল মেসির পিএসজি। আর ফরাসি জায়ান্টদের মোকাবেলা করতে সউদীর দুই সেরা ক্লাব আল হিলাল ও আল নাসের দুই ক্লাব এক হয়ে একটি দল গঠন করবে। যেখানে ক্লাব দুটির সেরা খেলোয়াড়দের সমন্বয়ে তৈরি করা হবে একটি দল। তারা মেসি,নেইমার ও এমবাপ্পের মতো বড় তারকাদের বিপক্ষে লড়বে।

সউদী আরবের এ দলটির ম্যানেজার বা কোচের দায়িত্বে থাকবেন আর্সেনালের সাবেক কিংবদন্তি কোচ আর্সেন ওয়েঙ্গার। ওয়েঙ্গার বর্তমানে ফিফার চিফ অব গ্লোবাল ডেভেলপমেন্ট হিসেবে কাজ করছেন। ফুটবল মাঠের কাজকে বিদায় জানিয়ে এরপর তিনি যুক্ত হন ফিফার সঙ্গে। এখন পিএসজির বিপক্ষে ম্যাচটির মাধ্যমে ৭১ বছর বয়সী আর্সেন ২০১৮ সালের পর ফের ডাগ আউটে দাঁড়াতে যাচ্ছেন।

পিএসজি ও সউদীর ক্লাবের এ লড়াইটি রিয়াদ সিজনের একটি ম্যাচ হবে। এ বছরের অক্টোবর মাস থেকে শুরু হয়েছে রিয়াদ সিজন নামে সউদী আরবের মেগা স্পোর্টস ইভেন্ট। যা চলবে আগামী বছর পর্যন্ত। এ ইভেন্টে বেশ কয়েকটি ফুটবল ম্যাচ হবে। যার মধ্যে রয়েছে বার্সেলোনা ও আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সের একটি ম্যাচ। কিংবদন্তি ম্যারাডোনার প্রথম মৃত্যু বার্ষিকীতে তার স্মরণে রিয়াদে এ ম্যাচটি হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন