বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় রাহিমুল কবির নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল ভোর ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর পুলিশ বক্সের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত কবিরের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। বাবার নাম লুৎফুল কবির।
বিমানবন্দর থানার এসআই মো. জুয়েল মিয়া জানান, বিমানবন্দর পুলিশ বক্সের দক্ষিণ পাশের সড়কে ভোরে অজ্ঞাত কোনো যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হয় ওই যুবক। তখন পথচারীরা থানায় খবর দিলে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র ও ফোন নম্বর থেকে তার পরিচয় শনাক্ত করা হয়। বেকার থাকায় চাকরির খোঁজে ঢাকায় এসেছিলেন তিনি।
এদিকে, রাজধানীর রায়েরবাজারে চতুর্থ স্ত্রীর বাসায় মনির মোল্লা নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশের কাছে এমন দাবি করেছেন নিহতের চতুর্থ স্ত্রী শিল্পী। গতকাল বেলা ১২টার দিকে মধুবাজার গদিঘড় পানির পাম্পের গলিতে শিল্পীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। মনিরের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার ভুইচাকাঠি গ্রামে। তার বাবার নাম মজিদ মোল্লা। তিনি পেশায় একজন প্রাইভেটকার চালক ছিলেন।
শিল্পী বেগম জানান, কিছুদিন আগে সাংসারিক ঝগড়ার কারণে তার স্বামী মনিরের বাসা ছেড়ে গদিঘড় এলাকায় ঘড় ভাড়া নেন তিনি। গত দু’ বছর আগে মনিরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পরে জানতে পারেন মনির আগে আরও তিনটি বিয়ে করেছেন।
তিনি জানান, গত সোমবার রাতে তার স্বামী মনির নেশাগ্রস্ত অবস্থায় বাসায় আসেন এবং রাতে থাকেন। সকালে মনিরকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বেলা ১২টার দিকে বাসায় ফিরে দেখেন রুমের দরজা ভেতর থেকে বন্ধ। কৌশলে দরজা খুলে ভেতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। এরপর অচেতন অবস্থায় মনিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল খান জানান, বিষয়টি হাজারীবাগ থানায় জানানো হয়েছে। লাশ আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন