বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই মুক্তি পাবে ‘খাঁচার ভেতর অচিন পাখি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ২:৩৮ পিএম

চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’তে মুক্তি পাবে ফজলুর রহমান বাবু ও তমা মির্জা অভিনীত ওয়েব ফিল্ম ‘খাঁচার ভেতর অচিন পাখি’। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে রায়হান রাফি পরিচালিত ওয়েব ফিল্মটির। ‘চরকি’ সূত্রে জানা গেছে, চলতি মাসের কোনো এক বৃহস্পতিবারে মুক্তি পাবে ‘খাঁচার ভেতর অচিন পাখি’।

নির্মাতা রায়হান রাফি বলেন, ‘এটা আমার স্বপ্নের প্রজেক্ট। করোনার সময় দেশের সবকিছু যখন স্থবির, তখন আমি বেশ কিছু গল্প লিখি। তারই একটি হলো এটি। আমার টিমের প্রত্যেকটা মানুষ অনেক কষ্ট করে ছবিটি বানিয়েছি। এটি আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য অনলাইন ছবি। এই ধরনের ছবি আগে বানাইনি এবং এটা আমার হৃদয়ের ভীষণ কাছের একটা ছবি।’

জানা গেছে, পরিত্যক্ত কারখানায় আটকা পড়া দুজন মানুষের গল্প ‘খাঁচার ভেতর অচিন পাখি’। পরিত্যক্ত কারখানায় আটকা পড়া দু’জন মানুষের মধ্যে একজন রাজনীতিবিদ ফিরোজ খান, অন্যজন পাখি। খাঁচা থেকে বেরিয়ে আসার প্রাণান্তকর চেষ্টার মধ্য দিয়ে এক অজানা তথ্য বেরিয়ে আসার গল্প এটি। এতে ফিরোজ খান চরিত্রে ফজলুর রহমান বাবু আর পাখি চরিত্রে অভিনয় করেছেন তমা মির্জা।

‘খাঁচার ভেতর অচিন পাখি’র শুটিং হয়েছে রংপুরের একটি কারখানায়। টানা ১৫ দিন সেখানে থাকতে হয় শিল্পী-কুশলীসহ ছবির পুরো দলকে। কেন্দ্রীয় চরিত্রে বাবু ও তমার পাশাপাশি এখানে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, নাসিরুদ্দিন ও সুমন আনোয়ার।

এদিকে এখনো মুক্তির তারিখ ঘোষণা না করলেও এক প্রেস বিজ্ঞপ্তিতে চরকির পক্ষ থেকে জানানো হয়েছে, এটি চলতি মাসের কোনো একটি বৃহস্পতিবারে মুক্তি পাবে। দর্শক প্রিমিয়াম কনটেন্ট হিসেবে দেখতে পাবে ‘খাঁচার ভেতর অচিন পাখি’। ছবিটি দেখার জন্য দর্শক মাসিক, ৬ মাস ও ১২ মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ কেনার মাধ্যমে দেখতে পারবেন। সাবস্ক্রিশন কেনার মধ্য দিয়ে শুধু এই ছবিটিই নয়, আরও দেখা যাবে চরকি অরিজিনাল ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি সিনেমা, শর্টফিল্ম সহ আরও অনেক ধরনের বৈচিত্র্যময় কনটেন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন