শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের ২টি প্রতারণামূলক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৩:০৩ পিএম

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১২ অক্টোবর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকায় প্রতারণা মূলক প্রতিষ্ঠান এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিস লিঃ এর অফিসে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দীর্ঘদিন ধরে অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকুরী প্রদানের নামে সহজ সরল সাধারণ মানুষের নিকট হতে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম (৩১) এবং এমডি মোঃ সাইফুল ইসলাম (২৮) কে প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করা অবস্থায় গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত ৭০টি ভিজিটিং কার্ড, ২০টি চাকুরী প্রত্যাশীদের ভর্তি ফরম, ১টি সীল, অফিস শর্তাবলীর ২০টি অঙ্গীকারনামা, ৩ জোড়া সিকিউরিটি ইউনিফর্ম ও ২টি আয়-ব্যায়ের রেজিষ্টার জব্দ করা হয় এবং চাকুরী প্রত্যাশী ৮ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডি এর নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে একই দিনে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাষাড়া তোলারামকলেজ রোড এলাকায় অপর একটি প্রতারণা মূলক প্রতিষ্ঠান এম.আর.এম ফোর্সেস সিকিউরিটি সার্ভিস লিঃ এর অফিসে অভিযান পরিচালনা করে। এসময় এন.আর.এস ফোর্স সিকিউরিটি সার্ভিস লিঃ এর অনুরুপ প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করা অবস্থায় এম.আর.এম ফোর্সেস সিকিউরিটি সার্ভিস লিঃ নামক প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ রায়হান (৩০) কে গ্রেফতার করা হয়। উক্ত প্রতিষ্ঠানটিও অনলাইনে লোভনীয় ঃিবজ্ঞাপন দিয়ে চাকুরী প্রদানের নামে প্রতারণা করে আসছিল। এ সময় গ্রেফতারকৃত আসামীর নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত ০১টি সীল, ২০টি চাকুরী প্রত্যাশীদের স্বহস্তে পুরনকৃত ভর্তি ফরম, ২টি এটিএম কার্ড, ৪টি টাকা রশিদের বই ও ৩টি আয়-ব্যায়ের রেজিষ্টার জব্দ করা হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও ফতুল্ল¬া থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Forkan hosen ২ নভেম্বর, ২০২১, ৮:০৭ পিএম says : 0
Cricket
Total Reply(0)
Md Hafiz Hosan ১৭ জানুয়ারি, ২০২২, ৯:১৪ পিএম says : 0
উদ্দীপন সোসাইটি। একটি নিয়োগ পএ প্রকাশিত হয় ৯ জানুয়ারি ২০২২, যায়যায়দিন পএিকায় আমার কাছ থেকে ৬০০০ টাকা নিছে এখন আরো ৮০০০ টাকা চায়। এটি একটি ধোকাবাজ প্রতিষ্ঠান। সার এদের উচিত শিক্ষা দিবেন। বাড়ি-২৮,ডিআইটি রোড,দৈনিক বাংলা মোড়,মতিঝিল, ঢাকা-১০০০।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন