রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পদ্মা সেতু এলাকায় আটক ভারতীয় নাগরিক রিমান্ডে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:১০ পিএম

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় আটক ভারতীয় নাগরিক উপেন্দ্র বিহারের (৪৫) ৬ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২ দিকে মুন্সিগঞ্জ আমলি আদালত-৬ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এই আদেশ দেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদনসহ তাকে আদালতে প্রেরণ করে লৌহজং থানা পুলিশ। এর আগে মঙ্গলবার পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার এসআই রাসেল জানান, কিছুদিন ধরে আটক উপেন্দ্র পদ্মা সেতু এলাকায় ঘোরাঘুরি করেছিল‌। তাকে বারবার ওই এলাকায় ঘোরাঘুরি করতে বারণ করলেও তিনি গত সোমবার পদ্মা সেতু এলাকায় প্রবেশের চেষ্টা করে।

তিনি আরও বলেন, এ সময় পদ্মা সেতুর নিরাপত্তার কাজে নিয়োজিত থাকা সেনাবাহিনী তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। জিজ্ঞাসাবাদে তিনি তার নাম উপেন্দ্র বিহার, বাবার নাম বিন্দাশ্রী বিহার ও বিহার অঙ্গরাজ্যের বাসিন্দা বলে জানান।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, পদ্মা সেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করে। তার বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা হয়েছে।

মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, তার ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত ৬ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
শাহীন হাসনাত ১৪ অক্টোবর, ২০২১, ৩:২২ পিএম says : 0
বিষয়টি হালকাভাবে নেয়ার কোন সুযোগ নেই
Total Reply(0)
ডালিম ১৪ অক্টোবর, ২০২১, ৩:২২ পিএম says : 0
খুবই উদ্বেগজনক ঘটনা
Total Reply(0)
Hashem Mohammed ১৪ অক্টোবর, ২০২১, ৩:২১ পিএম says : 0
তার কাছে কি কি তথ্য পেলেন জাতির সামনে পরিস্কার করুন
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১৪ অক্টোবর, ২০২১, ২:১৯ পিএম says : 0
জরুরি তাকে রিমান্ড দিয়ে সব তত্ত্ব নিয়ে সতর্ক থাকতে হবে।
Total Reply(0)
মেহেদী হাসান ১৪ অক্টোবর, ২০২১, ২:৪১ পিএম says : 0
এই খবরটি সব পত্রিকা কেন প্রকাশ হয় না ঃঃ
Total Reply(0)
Haiz ১৪ অক্টোবর, ২০২১, ১১:০৮ পিএম says : 0
সাঁড়াশি অভিযান চালালে আরো অনেক ভারতীয় এজেন্ট পাওয়া যাবে খুব সতর্কতার সাথে এদেরকে ধরে রিমান্ডে নিয়ে সমস্ত প্রকার তথ্য উদঘাটন করার জন্য প্রশাসনের নিকট বিনীত ভাবে অনুরোধ করছি। আসুন আমরা সবাই বাংলাদেশকে ভালবাসি এবং বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাই বহিঃশত্রুর হাত থেকে দেশকে রক্ষা করি
Total Reply(0)
Badol hossain ১৪ অক্টোবর, ২০২১, ১০:০৬ পিএম says : 0
উদ্বেগজনক ব্যাপার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন