বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

শেষ মূহর্তের প্রচারণায় জমে উঠেছে মোংলা বন্দর সিবিএ নির্বাচন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ২:৪৪ পিএম

১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে বন্দর ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ণ সংগঠন ‌’মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘে’র নির্বাচন। তাই ভোটারদের আকৃষ্ট করতে শেষ মূহুর্তে নিজেদের জানান দিতে কর্মী সমর্থকদের নিয়ে মিছিলে নেমেছেন প্রার্থীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় তিনটি প্যানেলের নাসির চৌধুরী-ফিরোজ এবং নাসির মৃধা-পল্টু পরিষদের এ দুটি প্যানেল তাদের কর্মী সমর্থকদের সাথে করে মিছিল নিয়ে রাস্তায় নামেন।
দুটি প্যানেলের বৃহত্তর ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও উত্তরাঞ্চলের অন্তত দুই হাজার ভোটারের মিছিলে প্রকম্পিত হয়ে ওঠে পুরো বন্দর এলাকা। বন্দরের সিবিএ ভবন থেকে আলাদা এ দুটি মিছিল বন্দর এলাকা ঘুরে পরে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে নাসির চৌধুরী-ফিরোজ পরিষদের সাধার সম্পাদক প্রার্থী ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম ফিরোজ আহম্মেদ বলেন, বিগত সময়ে কর্মচারীদের ন্যায্য অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখায় ১৭ তারিখের নির্বাচনে ভোটাররা আমাকে আবারও নির্বাচিত করবেন। আজকের মিছিল ও সমবেত কর্মচারীদের ভাষায় তাই প্রমাণ করে বলেও উল্লেখ করেন ফিরোজ।
এদিকে অপর প্যানেলের নাসির মৃধা-পল্টু পরিষদের সভাপতি প্রার্থী নাসির মৃধা তার সমাবেশে বলেন, বিগত নির্বাচনে অল্প ভোটে হেরেও আমি কর্মচারীদের পাশে ছিলাম। এবার তারা আমাকে নির্বাচিত করবেন বলে বিশ্বাস তার।
সিবিএ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও বন্দর কর্তৃপক্ষের উপ সচিব মুন্সি মাকরুজ্জামান বলেন, আগামী ১৭ অক্টোবর (রবিবার) সকাল ৯ টা থেকে ৩ টা পর্যন্ত ঢাকা, খুলনা, মোংলা ও সাগর কোলের হিরন পয়েন্টে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য সবরকম প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করা হয়েছে। ওইদিন ৮৪৪ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করবেন বলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন