শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আজও হয়নি জামিন, ২০ তারিখ পর্যন্ত জেলেই থাকছেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৬:১৫ পিএম

শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন নিয়ে সিদ্ধান্ত হল না আজও। মাদক মামলায় বিশেষ আদালতে এদিন শুনানি ছিল। কিন্তু জামিন নিয়ে কোনও সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে। একইভাবে আরিয়ানের দুই বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকেও ২০ অক্টোবর পর্যন্ত জেলে থাকতে হবে। ২০ তারিখ আদালত সিদ্ধান্ত নেবে আরিয়ান-সহ তিনজন জামিন পাবেন কি না।

গতকালের (১৩ অক্টোবর) পর আজ ফের আরিয়ান খান, মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনের শুনানি হয় আদালতে। আজ বেলা ১১টা নাগাদ আদালতে পৌঁছান শাহরুখ খানের ম্যানেজার পুজা দাদলানি ও দেহরক্ষী রবি। আরিয়ানের আইনজীবী অমিত দেশাই নির্দিষ্ট সময়ে পৌঁছলেও প্রায় এক ঘণ্টা পরে পৌঁছান এনসিবির কর্মকর্তারা।

শুনানিতে বারবার নানা কারণ দেখিয়ে জামিন আবেদন খারিজ করার দাবি জানায় এনসিবির আইনজীবী। তিনি দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও শাহরুখ-পুত্রের যোগাযোগ ছিল বলে মনে করছেন তিনি। সেই বিষয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানকে হেফাজতে রাখার আবেদন জানান। তবে পাল্টা আরিয়ানের আইনজীবী জানিয়েছেন, ‘আরিয়ানের কাছ থেকে কিছুই পাওয়া যায়নি। ফোনে কোনও প্রমাণ মেলেনি। তাই তাকে আটকে রাখার কোনও কারণ নেই।’

আরিয়ানের আইনজীবী শর্তসাপেক্ষ জামিনের আবেদন জানালে সেই নির্দেশ সংরক্ষিত রেখে আগামী ২০ তারিখ সিদ্ধান্ত জানাবেন বলে আজকের মত শুনানি শেষ করেন মুম্বাই আদালতের বিচারপতি। দশমী উপলক্ষ্যে আগামীকাল থেকে ছুটি পড়ে যাওয়ায় পরবর্তী শুনানি ২০ অক্টোবর আদালত খোলার পরই হবে। ইতিমধ্যেই আরিয়ান ৫ দিন এনসিবির হেফাজতে ও ৭দিন জেল হেফাজতে কাটিয়ে ফেলেছেন।

এ দিকে জানা গিয়েছে, আরিয়ানকে বাড়ি থেকে পাঠানো পোশাক পরার অনুমতি দেওয়া হলেও বাইরের কোনও ধরনের খাবার খেতে দেওয়ার অনুমতি দেওয়া হয়নি। জেল থেকে যে কুপন দেওয়া হয়েছে, সেই কুপন ব্যবহার করেই ক্যান্টিন থেকে আরিয়ান জল, বিস্কুট ও কিছু শুকনো খাবার নিয়েছেন।

উল্লেখ্য, গত ২রা অক্টোবর (শনিবার) মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ান ও তার সঙ্গীদের। এরপর দীর্ঘ ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর ৩রা অক্টোবর (রবিবার) শাহরুখপুত্র সহ ৭ জনকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদের পর এই মামলায় সব মিলিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ২০ জনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন