শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জন্মদিনে সাড়ে ৫০০ কেক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

যে কোনও ব্যক্তির কাছেই তার জন্মদিন খুব স্পেশ্যাল। ওইদিন বেশিরভাগ মানুষই কেক কাটতেও ভালবাসেন। কেক কেটে জন্মদিন পালনও সাধারণ ব্যাপারেই পরিণত হয়েছে। পরিবার, কর্মস্থল কিংবা বন্ধুবান্ধবের পক্ষ থেকে অনেকেই জন্মদিনে একাধিক কেক উপহার হিসেবে পান।
তবে এক যুবক জন্মদিনে এক সঙ্গে ৫৫০টি কেক কেটে একদম তাক লাগিয়ে দিয়েছেন। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের মুম্বাইয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ভিডিও।
মুম্বাইয়ে কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে এক যুবক নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গেছে, তিনটি টেবিল একসঙ্গে রাখা।
আর টেবিল তিনটিতে সাজানো একের পর এক কেক। তাও আবার পাঁচ-ছ’টি নয়, একেবারে ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি এক-একরকম ফ্লেভারের। আসল কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে, এতোগুলো কেক উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।
প্রায় আড়াই মিনিটের ভিডিওতে দেখা গেছে, ওই যুবক দুই হাতে দুটি ছুরি দিয়ে বেশ দ্রæততার সঙ্গেই কেক কাটছেন। চারদিক ঘিরে রয়েছে তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনরা। অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়।
কয়েকদিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।
এছাড়া গত বছর অক্টোবরে তরোয়াল দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। এছাড়া ২০১৯ সালে ভারতের উত্তর প্রদেশের বাঘপত জেলায় রাস্তার মাঝে এক ব্যক্তির জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিল। সূত্র : ইন্ডিয়া ডটকম, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন