শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মঙ্গলবার পর্যন্ত জেলহাজতে থাকতে হবে আরিয়ানকে

জামিন প্রশ্নে আদেশ হয়নি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

মাদক মামলায় জেলহাজতে থাকা বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন নিয়ে সিদ্ধান্ত গতকালও হয়নি। বিশেষ আদালতে এদিন শুনানি ছিল। কিন্তু জামিন নিয়ে কোনো সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে। একইভাবে আরিয়ানের দুই বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচারও। ২০ তারিখ আদালত সিদ্ধান্ত নেবে আরিয়ানসহ তিনজন জামিন পাবেন কি না।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। তাদের হাতেনাতে ধরতে যাত্রী সেজে প্রমোদতরীতে চড়েন তারা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কান্ডে জেরা করা হয় আরিয়ান খানকে। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেফতার করা হয় শাহরুখপুত্রকেও। সেদিন থেকে আর্থার রোড জেলে বন্দি রয়েছেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা। নিমেষেই বদলে যায় কিং খানের পুত্রের জীবন।

খবর অনুযায়ী, আরিয়ান নাকি বেশ মনমরা হয়ে বসে রয়েছেন জেলের অন্ধকারে। গ্রেফতার হওয়ার পর জানা গিয়েছিল জেলের খাবারই খাচ্ছেন আরিয়ান। তবে গত কয়েকদিন নাকি জেলের কোনো খাবারই মুখে তুলছেন না। জামিন না পাওয়ায় কারণেই একেবারেই ভাল নেই আরিয়ান। সূত্রের খবর অনুযায়ী, আরিয়ান নাকি সকাল, বিকেল বিস্কুট আর পানি খেয়েই থাকছেন। এর মধ্যে বেশ কয়েকবার তার জামিনের শুনানি ছিল, কিন্তু জামিন পাননি আরিয়ান। তার হয়ে প্রথমে আইনি লড়াই লড়ছিলেন বিখ্যাত আইনজীবী সতীশ মানেশিন্ডে। পরে অবশ্য তাকে বদলে নিয়োগ করা হয় অমিত দেশাইকে। এমতাবস্থায় বলিউড বাদশার অনুরাগীরা সকলেই তার পাশে দাঁড়িয়েছেন। সকলেরই প্রার্থনা, যত দ্রæত সম্ভব আরিয়ান খানের জেলমুক্তি হোক।

গতকালের শুনানির দিকেই নজর ছিল গোটা দেশের। এদিন আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই, অন্যদিকে এনসিবির পক্ষ রাখেন এএসজি অনিল সিং। বাদী-বিবাদী পক্ষের ম্যারাথন সওয়াল জবাবের পর এনডিপিএস আদালতের বিচারক ভিভি পাটিল আরিয়ানসহ মুনমুন ধমেচা ও আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনের রায় সংরক্ষিত রাখেন। আজ থেকে দশেরা উপলক্ষ্যে বন্ধ থাকবে কোর্ট। বিচারক জানিয়েছেন আগামী বুধবার তিনি তিন অভিযুক্তের রায় ঘোষণা করতে পারেন। সূত্র : হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন