বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিক্ষোভ মিছিলে উত্তাল ওসমানীনগর

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৩:৫৫ পিএম

কুমিল্লার নানুয়া দিঘীরপাড়ে পূজা মন্ডপে পবিত্র আল কুরআনের অবমাননার প্রতিবাদে মিছিলে মিছিলে উত্তাল জয়ে উঠে সিলেটের ওসমানীনগর উপজেলা। প্রচন্ড গরম উপেক্ষা করে আজ শুক্রবার (১৫অক্টোবর) জুমআর নামাজের পর উপজেলার মহাসড়কসহ বিভিন্ন হাট-বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।
উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তাজপুর বাজারে ওসমানীনগর ইসলামী যুব ফোরামের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। জুমআর নামাজের পর তাজপুর বাজার মসজিদ থেকে মিছিলটি বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ শেষে শহীদুল্লাহ মার্কেটের সম্মূখে ইশফাক আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, আব্দুল হাশিম, একে আজাদ, নুরুল হক টিটু, আব্দুস সামাদ, হামীম আহমদ ও নায়ীম কামালী প্রমূখ।
এদিকে কদমতলা জামে মসজিদ থেকে ‘আহনাফ শিল্পী গোষ্ঠি’র ব্যানারে একটি মিছিল বের করা হয়, তাজপুর মাটিহানী মঙ্গলচন্ডী এলাকাবাসীর উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।
ও দয়ামীর বাজারে ‘তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে বক্তব্য রাখেন, মাওলানা মোসাদ্দিম বিল্লাহ মতছির, দয়ামীর টাইটেল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টিও সেক্রেটারী মকবুল হোসেন, মাওলানা রায়হান আহমদ,হাফিজ সায়েম আহমদ, সুমন আহমদ প্রমূখ।
বক্তারা তাদের পৃথক বক্তব্যে বলেন, কুরআন অবমাননায় মুসলমানের রক্তে আগুন লেগেছে। অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন