বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

মাগুরায় ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ৪, আহত ২০ জন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৬:০৭ পিএম | আপডেট : ৭:৪২ পিএম, ১৫ অক্টোবর, ২০২১

আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষে আপন দুই সহোদরসহ চার জন নিহত হয়েছে। আহত হয়েছে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা চলছে। নিহত এবং আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান জানান, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই- মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে ঘন্টাব্যাপী সংঘর্ষে চার জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন, জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও লুৎফার মোল্ল্যার পুত্র ইমরান হোসেন (৪০)।

জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের বর্তমান মেম্বর নজরুল মোল্ল্যা এবং মেম্বর প্রার্থী সৈয়দ মোল্ল্যা সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল। এরই সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ মোল্ল্যার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হয়। অন্যদিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যায়।

এ ছাড়া মারাত্মক আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্ল্যাসহ ছয় জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা দাবি করেন, নৌকার নমিনেশন প্রাপ্ত বর্তমান আওয়ামীলীগের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তার সমর্থক নজরুল মেম্বর গ্রুপের লোকজন পরিকল্পিত ভাবে সবুর, কবির ও রহমান কে কুপিয়ে হত্যা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন