বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পবিত্র কোরআন অবমাননার দোষীদের শাস্তির দাবীতে বাগেরহাটে বিক্ষোভ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৮:২৬ পিএম

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও মুসলিমদের উপর গুলিবর্ষণের প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বাগেরহাট সদর উপজেলার চুলকাটি বাজারে শুক্রবার জুম্মার নামাজের পর এই বিক্ষোভ মিছিল বের করা হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার জুম্মার নামাজের পর সৈয়দপুর গ্রামের একটি মসজিদ থেকে সর্বস্তরের ইসলাম প্রিয় তাওহীদী জনতা ব্যানারে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে খুলনা-মংলা মহাসড়ক হয়ে চুলকাটি বাজার প্রদক্ষিণ করে চুলকাটি কেন্দ্রীয় ঈদগাঁর সামনে এসে শান্তি পূর্ণভাবে শেষ হয়। এসময় প্রায় তিন শতাধিক মুসল্লি বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন।

এঘটনায় খবর পেয়ে দুপুর আড়াই দিকে বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়ের একান্ত সহকারী এইচএম শাহিন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুল ইসলাম, চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওলিয়ার রহমান, রাখালগাছি ইউপি চেয়ারম্যান শেখ আবু শামীম আছনু ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় উপস্থিত কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা গুজবে কান না দেওয়ার জন্য সকলকে অনুরোধ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন