বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৪ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পাবনা ও টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি হয়েছে।
পাবনা জেলা সংবাদদাতা জানান, পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল ও ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার রুপপুর-পাবনা আঞ্চলিক সড়কের আওতাপাড়া পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন অটোভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা পৌর সদরের ছাতিয়ানী মধ্যপাড়া মহল¬ার আসিফ হোসেন (৩০)। ঈশ্বরদী থানার ওসি মো: আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রক, ভ্যান, মোটরসাইকেল জব্দ করে। এ সময় ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।
ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংর্ঘষে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। গতকাল বিকেল সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের পোড়াবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি আজাহারুল ইসলাম সরকার।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘাটাইলগামী যাত্রী বোঝাই একটি সিএনজি টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের পোড়াবাড়ি নামক স্থানে দাড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় সিএনজির এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। চালকসহ সিএনজির অপর তিন যাত্রী গুরত্বর আহত হয়। নিহত ব্যক্তি হলো ঘাটাইল উপজেলার সাহাপুর গ্রামের হামেদ আলী (৬৫)। আহতরা হলো সিএনজির চালক উপজেলার নাগবাড়ি গ্রামের মোমিনুর রহমান (৩৫), সাহাপুর গ্রামের জোয়াদ আলী (৭০) এবং গৃহবধূ জুলেখা বেগম (৪৫)। গুরুতর আহত সিএনজি চালক মোমিনুলকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন