সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের মাসদাইরে হকারদের সড়ক অবরোধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৯:৩১ পিএম

নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে দোকান সাজানোকে কেন্দ্র করে হকারের ছুরিকাঘাতে জুবায়ের নামক অপর এক হকার নিহতের ঘটনায় ফতুল্লায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

শুক্রবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত প্রায় এক ঘন্টা ফতুল্লার মাসদাইর এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে লাশ রেখে বিক্ষোভ করা হয়। বিক্ষোভে নারী পুরুষসহ প্রায় এক পাঁচ শতাধিক লোক অংশ নেয়। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বিক্ষোভকারীরা অভিযোগ করেন,সদর থানার ওসি বৃহস্পতিবার রাত ৩টা পর্যন্ত নিহতের মাসহ আত্মীয় স্বজনকে থানায় বসিয়ে রেখে মামলা নেয়নি।

মামলার অভিযোগে হকার নেতা আসাদুল্লাহকে আসামী করায় তিনি মামলা গ্রহণ করতে তালবাহানা করেছেন। এতে রাত ৩টার পর নিহতের আত্মীয় স্বজন সবাই বাসায় চলে যায়।
পরে শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল থেকে লাশ এনে মামলা গ্রহণ ও খুনিদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ করা হয়।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(“ক”সার্কেল) নাজমুল হাসান বলেন, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ শহরের সাধু পৌলের গির্জার কাছে ফুটপাতে দোকান সাজানোকে কেন্দ্র করে হকারের ছুরিকাঘাতে জুবায়ের(১৭) নামে আরেক হকার খুন হয়।

এঘটনায় রাত ৪টায় মামলা গ্রহণ করা হয়েছে। এরআগে থেকেই পুলিশ হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করছে। আশা করি হত্যাকান্ডে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে। বিক্ষোভকারীদের শান্ত করে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে। লাশ মাসদাইর কবরস্থানে দাফন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন