সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রতিমা বিসর্জনের পথে বেপরোয়া গাড়িচাপায় নিহত বেড়ে ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১১:০৫ পিএম

ভারতের ছত্তিশগড়ের যশপুরে হিন্দু ধর্মীদের বড় উৎসব দুর্গাপূজার একটি শোভাযাত্রায় ঢুকে পড়ে দ্রুতগামী একটি গাড়ি। এতে তাৎক্ষণিক মৃত্যু হয় ৪ জনের, আহতের সংখ্যা ২০ এরও বেশি। সংশ্লিষ্টরা বলছেন, মৃতের সংখ্যা বাড়তে পারে আরও। শুক্রবারের (১৫ অক্টোবর) এ ঘটনায় এরই মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। খবর এনডিটিভির।

জানা গেছে, শুক্রবার যশপুরে স্থানীয়রা বিজয়া দশমীর শোভাযাত্রার আয়োজন করেছিল। শোভাযাত্রাটি রাস্তা দিয়ে যাওয়ার সময় মর্মান্তিক এ ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ঘটনার সময় রাস্তায় দাঁড়িয়ে ছিলেন ২০-২৫ জন লোক। এমন সময় পেছন থেকে দ্রুত গতিতে আসা লাল রঙের একটি সুমো গাড়ি তাদের পিষে দেয়।

ঘটনাস্থলেই ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া আরও অনেকেই আহত। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহতরা। তবে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এরপর বিসর্জনের মিছিলে থাকা বাকিরা গাড়িটিকে ধাওয়া করে আগুনও লাগিয়ে দেয়।

খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেপ্তার করে। এই ঘটনাকে ঘিরে ওই এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। রীতিমতো থমথমে পরিবেশ গোটা জায়গায়। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনীও। সূত্র : এনডিটিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন