রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সকালে আর্জেন্টিনায় জিতে এসে রাতে ফ্রান্সে বসে খেলা দেখলেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৯:১৬ এএম

বিশ্বকাপ বাছাইয়ে গতকাল শুক্রবার পেরুর বিপক্ষে ১-০ গোলে জয় পায় আর্জেন্টিনা। গতকাল শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিটে হয় দুই দলের এ লড়াই। ম্যাচটিতে খেলেন লিওনেল মেসি। যদিও তিনি কোন গোল করতে পারেননি। তবে তার দল ঠিকই পূর্ণ তিন পয়েন্ট তুলে নেয়।

ফুটবলাররা সব সময়ই থাকেন মহাব্যস্ত। এ ক্ষেত্রে ব্যতিক্রম নন মেসিও। তবে তার ব্যস্ততাটা এতটাই বেশি যে পেরুর বিপক্ষে পাওয়া জয় সতীর্থদের সঙ্গে ঠিকমতো উদযাপনও করতে পারেননি তিনি। ম্যাচ শেষ করেই তিনি আর্জেন্টিনা থেকে নিজ বিমানে করে চলে এসেছেন প্যারিসে। ম্যাচ খেলে এসে প্যারিসে যে একটু বিশ্রাম করবেন, তাও করেননি।

২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে আন্তর্জাতিক ম্যাচ খেলে, দীর্ঘ বিমান যাত্রা করে এসে, তিনি বাংলাদেশ সময় শনিবার রাত ১টায় চলে যান স্টেডিয়ামে বর্তমান ক্লাব পিএসজির খেলা দেখতে। সঙ্গে নিজের স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকেও নিয়ে যান।

বিষয়টি এমন দাঁড়িয়েছে যেন মেসি পারলে সকালে আর্জেন্টিনায় খেলে এসে রাতে ফ্রান্সের প্যারিসে খেলতে নেমে পরতেন।

আজ শনিবার রাত ১টায় মেসি ও নেইমার বিহীন পিএসজি লিগ ওয়ানে খেলতে নামে অসির বিপক্ষে। ম্যাচটিতে পিএসজি ২-১ গোলের জয় পেয়েছে। অবশ্য প্রথমে পিছিয়ে গিয়েছিল পিএসজি। কিন্তু পরবর্তীতে দুটি গোল করে জয় তুলে নেয় তারা। পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করেন কিলিয়ান এমবাপ্পে। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। তার এই পেনাল্টি গোল নিয়েও সমালোচনার সৃষ্টি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Hasan Ali ১৮ অক্টোবর, ২০২১, ৩:১৬ পিএম says : 0
মুখে অনেক ব্রন অনেক ওষুধ সেবন করছি কোন কিছু ভালো হচ্ছে না এবং ঘরোয়া চিকিৎসা করতেছি তবু ভালো হচ্ছে না
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন