সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

গয়নার বাক্স কিনলেন রোনালদো, নির্বাক তার বান্ধবী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ১০:০৯ এএম

ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের মধ্যে সম্পর্কটা বেশ মধুর। রোনালদো জর্জিনাকে প্রায়ই উপহার দিয়ে চমকে দেন। অপরদিকে জর্জিনা রোনালদোকে খুশি করেন ভালোবাসা দিয়ে। তার ছেলে মেয়ে সবার দেখাশোনাই করেন জর্জিনা, সঙ্গে রোনালদোকে তার প্রিয় খাবারগুলো রান্না করে খাওয়ান। সব মিলিয়ে বেশ রোমান্টিক একটি সম্পর্ক তাদের মধ্যে।

রোনালদো এবার নতুন করে উপহার দিয়ে জর্জিনাকে চমকে দিয়েছেন। এবার নিজের প্রিয়তমার জন্য তিনি কিনেছেন ১ লাখ ইউরোর গয়না রাখার বাক্স। বাংলাদেশি টাকায় যার দাম প্রায় এক কোটি টাকা। জর্জিনা কখনো ভাবেননি রোনালদো তার জন্য এমন একটি উপহার কিনবেন। আর তাই তো এ উপহার পেয়ে নির্বাক হয়ে গেছেন তিনি। জর্জিনা নিজেই তার ইনস্টাগ্রামে জানিয়েছেন নতুন উপহার পেয়ে কিছু সময়ের জন্য নির্বাক হয়ে গিয়েছিলেন তিনি।

বিশ্বের সব দামী দামী গহনা ব্যবহার করেন রোনালদোর বান্ধবী। এবার তার সেই দামী গহনাগুলো শোভা পাবে কোটি টাকা দামের গহনার বাক্সে।

এদিকে স্প্যানিশ সুন্দরী জর্জিনার সঙ্গে রোনালদোর পরিচয় হয় ২০১৬ সালে। সে সময় তিনি কাজ করতেন গুসির একটি দোকানে। রোনালদো কোন একটি কাজে সে দোকানে গিয়েছিলেন এবং জর্জিনাকে দেখেন। প্রথম দেখাতেই রোনালদো স্প্যানিশ রমণীর প্রেমে পরে যান। সেই থেকে যে শুরু এখন পর্যন্ত চলছে তাদের মধ্যে মন দেয়া নেয়া। যদিও জর্জিনাকে রোনালদো এখনো বিয়ে করেননি। তবে প্রায়ই গুঞ্জন শোনা যায় গোপনে মালাবদল করেছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন