বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে হোটেল থেকে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৩:১৯ পিএম

বাগেরহাটে একটি আবাসিক হোটেল থেকে নাজমা ওরফে নাসিমা (৩৩) নামের গার্মেন্টস কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে শহরের রাহাতের মোড় এলাকার হোটেল বিলাশের ২ নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নাসিমা ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ত্রীবেনি দক্ষিনপাড়া গ্রামের ওয়ালিদ মিয়ার মেয়ে। এসময় ওই নারীর স্বামী শৈলকুপা উপজেলা সদরের চতুরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রবিউল ইসলাম রুবেলকে (২৪) পুলিশ আটক করে।
বাগেরহাট মডেল থানার এসআই দেলোয়ার হোসেন পিপিএম জানান, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে দরজা ভেঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এসময় ওই হোটেলে থাকা নাসিমার স্বামী রবিউল ইসলাম রুবেলকে আটক করা হয়েছে।
ওই নারীর স্বামীর বরাত দিয়ে তিনি জানান, প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৫ সালে বয়ষে ১০ বছরের বড় বিধবা নাসিমার সাথে রুবেলের বিয়ে হয়। এরপর সংসারে বনিবনা না হওয়ায় ২০১৬ সালে রুবেলের বিরুদ্ধে মামলা করে নাসিমা। ২০১৮ সালে রুবেল দ্বিতীয় বিয়ে করে।

২০১৮ সাল থেকে আবার তারা মোবাইলে যোগাযোগ শুরু করে। এরপর থেকে তারা বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী হিসেবে থেকেছে। শুক্রবার তারা এই হোটেলে ওঠে। শনিবার সকালে নাস্তা আনার জন্য রুবেল বাইরে যায়। পরে নাস্তা নিয়ে ফিরে এসে রুমের দরজা বন্ধ পায়। কিছু সময় অপেক্ষা করার পর বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানায়। হোটেল কর্তৃপক্ষ ভিতরে কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়।

বিলাশ হোটেলের ম্যনেজার হুমায়ুন কবির জানায়, এই দম্পতি এর আগেও তাদের হোটেলে ২ বার এসে থেকেছে। গতকাল শুক্রবার তারা এসে হোটেলের ২নং কক্ষে ওঠে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এসময় ওই নারীর স্বামীকে আটক করা হয়েছে। নিহত নারীর স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। তারা এসে মামলা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন