বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার রাজ-শিল্পার দম্পতির বিরুদ্ধে শার্লিনের মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৪:৪৫ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগে এই দম্পতির বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। জানা গেছে, গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এই মামলা করেন শার্লিন।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের কাছে শার্লিন বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি।’

এদিকে গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। সেই সময় শার্লিন দাবি করেন, রাজ জোর করে এই অভিনেত্রীর বাড়িতে গিয়েছিলেন এবং হঠাৎ তাকে চুমু খান। শার্লিন চোপড়া বলেন, ‘রাজের এমন আচরণে অবাক হয়েছিলাম। তার স্ত্রী শিল্পার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করি। রাজ জানিয়েছিল, তাদের সম্পর্কে জটিলতা কাজ করছে, বাড়িতে বেশিরভাগ সময় চাপে থাকে। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।’

এছাড়া জানা যায়, রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পেছনে অন্যতম ভূমিকা ছিল শার্লিনের। মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় রাজের বিষয়ে তিনিই প্রথম বয়ান দিয়েছিলেন। তিনি জানান, রাজের মাধ্যমেই তিনি অ্যাডাল্ট ভিডিওর জগতে আসেন। একটি ভিডিওর জন্য রাজ তাকে ৩০ লাখ রুপি দিতেন। এমন ১৫-২০টি ভিডিওতে কাজ করেছিলেন শার্লিন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। পর্ন ভিডিও তৈরি করে সেটা অ্যাপের মাধ্যমে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১ হাজার ৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। একাধিকবার জামিন আবেদন নাকচ হওয়ার পর অবশেষে গত ২০ সেপ্টেম্বর জামিন পান রাজ। এর জন্য তাকে ৫০ হাজার রুপি মুচলেকা দিতে হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন