মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে বিএনপির মেয়াদ উত্তীর্ণ ও গায়েবী আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সাংবাদিক সম্মেলন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২১, ৫:৩৮ পিএম

নোয়াখালী সেনবাগ উপজেলার বিএনপির মেয়াদ উত্তীর্ণ আহবায়ক কমিটি বাতিল ও মেয়াদ উত্তীর্ণ কমিটি কর্তৃক গায়েবী ইউনিয়ন আহবায়ক কমিটি বাতিলের বাদীতে প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলন করেছে তৃণমূল বিএনপি

শনিবার দুপুরে সেনবাগের ইয়ারপুর গ্রামস্থ এমপি ভিলায় আহবায়ক কমিটির ১নং যুগ্ম আহবায়ক আমিন উল্লাহ বি.এস.সি ওই সাংবাদিক সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় উপিস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চীফহুইপ জয়নুল আবদিন ফারুক, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মমিন উল্লাহ চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক মোক্তার হোসেন, আবদুল্লাহ আল মামুন। তাছাড়া ও বি.এন.পি’র ইউনিয়ন পর্যাযের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবার সভা ও সাংবাদিক সম্মেলন থেকে ৫দফা আল্টিমেটাম ঘোষনা করা হয়। এতে আগামী ৩০ অক্টোবরের মধ্যে মেয়াদ উত্তীর্ণ উপজেলা এবং ঘোষিত গায়েবী ইউনিয়ন কমিটি বাতিল করে নতুন আহবায়ক কমিটি গঠন করা। কমিটিতে যোগ্য, সাংগঠনিক ও আন্দোলন মুখি এবং হামলা মামলার শিকার নেতাকর্মীদের অন্তর্ভূক্ত করা। সম্বনয়ের নামে যোগ্য ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে ভাগা-ভাগির কমিটি মেনে না নেয়া। ওয়ার্ড থেকে উপজেলা পর্যায়ে সকল স্তরে গনতান্ত্রিক উপায়ে স্বচ্ছভাবে সরাসরি তৃনমূল নেতাদের অংশগ্রহণের মাধ্যমে কমিটি গঠন করার দাবী জানান। উপরোক্ত দাবী গুলোর বিষয়ে জেলা ও বিভাগ কোন প্রকার সিদ্ধান্ত না দিলে পরবর্তী কর্মসূচি ঘোষনা করে কেন্দ্রকে অবহিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ১৬ অক্টোবর, ২০২১, ৬:০৪ পিএম says : 0
জনাব,চিফ হুইপ জয়নাল আবেদিন ফারুক সাহেব,আসসালামুআলাইকুম অরাহমাতুললাহ অবারাকাতু,আমরা আপনাকে ভুলে যাই নাই ,সেনবাগ থানার কমিটি আপনিই করবেন,আপনার উপর আমাদের বিশ্বাস আছে,তবে এক নাম্বার উনিয়ন ছাতার পাইয়া বর্তমান চেয়ারম্যান আবদুর রহমানের পতি সু দৃষ্টি আকর্ষণ করবেন,উনার পরামর্শ নিয়ে এক নাম্বারে কমিটির সদস্য পদবাচাই করবেন ।
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১৬ অক্টোবর, ২০২১, ৮:০১ পিএম says : 0
সেনবাগ থানায় জাতীয়তাবাদী বি এন পির এম পি পদে জয়নাল আবেদিন ফারুক ছাড়া কাউকে এই আসনটি দেওয়া হবে না,যদিও পাটি থেকে অন্য কাউকে দিবে,বি এন পি এ আসন টি 100% হারাবেন,এত এব,উনাকে দিয়ে আসনটি রাখার জন্য,আবেদন করিতেছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন