সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে হোটেল থেকে গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

বাগেরহাটে একটি আবাসিক হোটেল থেকে নাজমা ওরফে নাসিমা নামের গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে শহরের রাহাতের মোড় এলাকার হোটেল বিলাশের থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নাসিমা ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ত্রীবেনি দক্ষিনপাড়া গ্রামের ওয়ালিদ মিয়ার মেয়ে। সে ঢাকার সাভারে এলাকায় একটি গার্মেন্টস এ চাকরি করত। আটক রবিউল ইসলাম রুবেল ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার চতুরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
বাগেরহাট মডেল থানার এসআই দেলোয়ার হোসেন পিপিএম জানান, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে দরজা ভেঙে লাশটি উদ্ধার করে হয়। লাশটি ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশের জিজ্ঞাসাবাদে আটক রুবেল জানান, প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৫ সালে বয়সে ১০ বছরের বড় বিধবা নাসিমার সাথে রুবেলের বিয়ে হয়।
এরপর সংসারে বনিবনা না হওয়ায় ২০১৬ সালে রুবেলের বিরুদ্ধে মামলা করে নাসিমা। ২০১৮ সালে রুবেল দ্বিতীয় বিয়ে করে। ২০১৮ সাল থেকে আবারও তারা মোবাইলে যোগাযোগ শুরু করে। এরপর থেকে তারা বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী হিসেবে থেকেছে। গত শুক্রবার তারা এই হোটেলে উঠে। গতকাল শনিবার সকালে নাস্তা আনার জন্য রুবেল বাইরে যায়। পরে নাস্তা নিয়ে ফিরে এসে রুমের দরজা বন্ধ পায়। কিছু সময় অপেক্ষা করার পর বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানায়। হোটেল কর্তৃপক্ষ ভেতরে কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। বিলাস হোটেলের ম্যানেজার মো. হুমায়ুন বলেন, রুবেল এবং নাসিমা এর আগেও আমাদের হোটেলে থেকেছে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমাদের হোটেলে থাকেন। এর থেকে বেশি কিছু আমি জানি না।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, হোটেল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এসময় ওই নারীর স্বামীকে আটক করা হয়েছে। নিহত পরিবারের লোকদের খবব দেওয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন