বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওমানে বিশ্বকাপে নামছে বাংলাদেশ, দেশে বসে থাকছেন না মুমিনুল-শান্তরাও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

মরুর বুকে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হলো বলে! আজ থেকে ওমানে শুরু হচ্ছে বাংলাদেশের অভিযান। বিশ্বকাপের দামামার মাঝে বসে থাকছেন না বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থাকা ক্রিকেটাররা। বিশেষ করে টেস্ট দলের মুমিনুল হক-নাজমুল হোসেন শান্তদের নতুন অভিযান আজই শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের লংগার ভার্সন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল)। চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেটের তিন ভেন্যুর চারটি মাঠে হবে এবারের লিগ।

চলতি বছর ২২ মার্চ শুরু হয়েছিল জাতীয় ক্রিকেট লিগ। কিন্তু করোনা সংক্রমণ বেড়ে যাওয়াতে দুই রাউন্ড শেষেই বন্ধ হয়ে যায় খেলা। তবে এবার নতুন করেই শুরু হচ্ছে লিগ। দুই স্তরের প্রতিযোগিতায় ছয়টি রাউন্ড মাঠে গড়াবে। একই দিনে হবে চারটি করে ম্যাচ। প্রথম স্তরে খেলবে ঢাকা, খুলনা, রংপুর ও সিলেট বিভাগ। দ্বিতীয় স্তরে খেলবে ঢাকা মেট্রো, চট্টগ্রাম, রাজশাহী ও বরিশাল বিভাগ।
১৭ অক্টোবর প্রথম রাউন্ডের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম একাডেমি মাঠে অনুষ্ঠিত হবে ঢাকা ও সিলেটের ম্যাচ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খুলনা খেলবে রংপুরের বিপক্ষে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম স্বাগতিক চট্টগ্রাম খেলবে রাজশাহীর বিপক্ষে। কক্সবাজার আউটার স্টেডিয়ামে ঢাকা মেট্রো খেলবে বরিশালের বিপক্ষে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন