রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৬:১৯ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার কেেছ র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো-মোঃ আক্তার হোসেন (৪৮), পিতা- মৃত কাজী হোসেন, মোঃ জালাল হোসেন (২৯), পিতা-মৃত আব্দুস সোবহান, মোঃ মশিউর রহমান ওরফে মুকুল (৩৫), পিতা-মৃত সেকেন্দার আলী খান ও মোঃ লিটন মিয়া (২৯), পিতা-মৃত বাহার মিয়া। তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৩৬০ টাকা, ৩টি রাম দা, ১টি জিআই পাইপ উদ্ধার করা হয়।
রোববার (১৭ অক্টোবর) দুপুরে রূপগঞ্জের তারাবো এলাকায় দেশীয় অস্ত্র দেখিয়ে চলন্ত বাস ও ট্রাক থামিয়ে চালকদের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করার সময় তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১’র মিডিয়া অফিসার লে: কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য জানান।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা রূপগঞ্জর তারাবো এলাকার বাসিন্দা। তারা দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জের তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শণ করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়ি প্রতি ১০০ টাকা থেকে ২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেপ্তারকৃতরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন