বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৭:০১ পিএম

বাউফল প্রেসক্লাবের সামনে মানববন্ধন,সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছেন ১০ম শ্রেণীর শিক্ষার্থীরা। ২০২২ সালে ৩০ পার্সেন্ট সিলেবাসে এসএসসি পরীক্ষা দেয়ার দাবিতে আজ রবিবার বেলা ১১টার দিকে তারা এ মানববন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করে। শিক্ষার্থীরা প্রায় ৩০ মিনিট সড়ক অবরোধ করে রাখেন। এসময় বক্তব্য রাখেন মুনতাসির তাসরিপ, নিরব, সুদ্বিপ পাল প্রমূখ।

মানববন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশে বাউফল মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়, পূর্বকালাইয়া হাসান সিদ্দিক মাধ্যমিক বিদ্যালয়, এসকে ডিসি মাধ্যমিক বিদ্যালয়, মধ্যমদনপুর মাধ্যমিক বিদ্যালয়, সোনামুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়, কালাইয়া মাধ্যমিক বিদ্যালয় ও বিলবিলাস আবদুর রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

বিক্ষোভকারী কয়েক শিক্ষার্থী বলেন,‘ বৈশিক করোনাভাইরাসের প্রদুর্ভাবের কারণে সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিল। তাই শিক্ষার্থীরা ক্লাস করতে পারেননি। এ অবস্থায় ২০২১ সালের এসএসসি পরীক্ষা ৩০ পার্সেন্ট সিলেবাসে মাত্র তিন বিষয়ে অনুষ্ঠিত হবে। সেখানে ২০২২ সালের এসএসসি পরীক্ষা ৭০ পার্সেন্ট সিলেবাসে অর্থাৎ ১২বিষয়ে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত হয়েছে। অল্প সময় এই সিলেবাস শেষ করা কোন শিক্ষার্থীর পক্ষে সম্ভব নয়। আমরাও ২০২২ সালের এসএসসি পরীক্ষা ৩০ পার্সেন্ট সিলেবাসে দিতে চাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন