রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সালথায় ইউ‌পি নির্বাচ‌নে চেয়ারম‌্যান প‌দে ৫৩ জ‌নের ম‌নোনয়ন দা‌খিল

ফরিদপুর জেলাসংবাদদাতা।। | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:৪৪ পিএম

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌ন ২য় ধা‌পে অনু‌ষ্ঠিত হ‌বে। এ নির্বাচ‌নে চেয়ারম‌্যান প‌দে আট ইউ‌নিয়‌নে মোট ৫৩ জন ম‌নোনয়ন পত্র দা‌খিল ক‌রে‌ছেন। এছাড়াও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ৯৫ জন , সাধারণ সদস‌্য পুরুষ ২৪৫ জন ম‌নোনয়নপত্র জমা দেন।। আগামী ২১ তা‌রিখ ম‌নোনয়ন পত্র যাচাই বাছাই এবং ২৭ তা‌রিখ প্রর্থীতা প্রত‌্যাহার এবং আগামী ১১ ন‌ভেম্বর শ‌নিবার নির্বাচন অনু‌ষ্ঠিত হওয়ার কথা র‌য়ে‌ছে।

উপ‌জেলার ৪ জন রিটার্নিং অ‌ফিসার সু‌ত্রে জানা যায়, ১নং রামকান্তপুর ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৮জন, সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১৬ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ২৯ জন ম‌নোনয়ন পত্র দা‌খিল ক‌রে‌ছেন। এছাড়াও ২নং যদুনন্দী ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৮ জন, সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১০ জন, সাধারণ পুরুষ সদস‌্য ৩০ জন, ৩নং গ‌ট্টি ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৬ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ৮ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ৩১ জন, ৪নং ভাওয়াল ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ১০ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১৫ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ৩৩ জন, ৫নং সোনাপুর ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৪ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ৮ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ৩১ জন, ৬নং আটঘর ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ১০ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১৪ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ৩৫ জন, ৭নং মাঝার‌দিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৩ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১৪ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ২৯ জন, ৮নং বল্লভদী ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প‌দে ৪ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য ১০ জন এবং সাধারণ পুরুষ সদস‌্য ২৭ জন ম‌নোনয়নপত্র দা‌খিল ক‌রেন।

উপ‌জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তেলায়েত হো‌সেন গনমাধ্যম কে ব‌লেন, শেষ দুই দি‌নে বে‌শি ম‌নোনয়নপত্র জমা প‌রে‌ছে এর মধ্যে নৌকা প্রতি‌কের প্রার্থীর ম‌ধ্যে ৭ জন শ‌নিবার (১৬ অ‌ক্টোবর) ম‌নোনয়নপত্র জমা দেন এবং শেষ দি‌নে একজন জমা দেন। ম‌নোনয়ন পত্র যাচাই বাছাইয়ের জন‌্য আগামী ২১‌শে অ‌ক্টোবর সকাল ১০টায় সময় দেওয়া হ‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন