রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৮:৫০ পিএম

সুনামগঞ্জের ছাতক উপজেলায় দ্বিতীয় ধাপে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৪, সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১০৮ ও সাধারণ সদস্য পদে ৩৮৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তা বরাবরে এসব মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। মনোনয়ন দাখিলের শেষ দিন রোববার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন। প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। এর আগে ২১ অক্টোবর যাচাই-বাছাই ও আপিল দায়ের ২৪ অক্টোবর।

ছাতক সদর ইউনিয়নে প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম, রঞ্জন কুমার দাস (নৌকা) ও আছাদ আহমদ টিটু। এছাড়া ৯টি ওয়ার্ডে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ৯জন ও সাধারন সদস্য পদে ২৯জন প্রার্থী হয়েছেন।
গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান, সাবেক চেয়ারম্যান সুন্দর আলী (নৌকা) ও সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রার্থী হয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১১জন ও সাধারণ সদস্য পদে রয়েছেন ৩৮ জন প্রার্থী।
জাউয়াবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মুরাদ হোসেন, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম (নৌকা), আফরোজ আলী, আবদুল হক, আল আমিন, আসাদুল হক মঞ্জু, ফারুক আহমদ, আসাদুর রহমান পীর, লায়েক আহমদ, সুবেদ আহমদ রাজন ও রেজা মিয়া তালুকদার মনোনয়নপত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন প্রার্থী রয়েছেন।
ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবদুল হেকিম (নৌকা), সুফি আলম সোহেল, আকিক হোসাইন ও কামরুল ইসলাম প্রার্থী হয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১২জন ও সাধারন সদস্য পদে ৪৩জন প্রার্থী।
খুরমা (উত্তর) ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান বিল্লাল আহমদ (নৌকা), শামসুল ইসলাম খান ও মনির উদ্দিন প্রার্থী হয়েছেন। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ৯জন ও সাধারন সদস্য পদে ৩৩ জন প্রার্থী হয়েছেন।
খুরমা (দক্ষিণ) ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আবদুল মছব্বির (নৌকা), জয়নাল আবেদীন, আবদুল খালিক, আবুল কাশেম হাসান, আবু বক্কর সিদ্দিক, গোলাম আজম তালুকদার মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ৯জন ও সাধারণ সদস্য পদে ৩৫জন প্রার্থী রয়েছেন।
কালারুকা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ওদুদ আলম (নৌকা), আশরাফুল আলম ও শেখ সেলিম আরাফাত মিয়া প্রার্থী হয়েছেন। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১০জন ও সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন ৪০জন।
ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান গয়াছ আহমদ (নৌকা), হাফিজুর রহমান, আবদুল খালিক, জামাল উদ্দিন, মিজানুর রহমান মানিক, শফিকুল হক, নানু মিয়া, খালেদুর রহমান প্রার্থী হয়েছেন। এ ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১০জন ও সাধারণ সদস্য পদে ৩৫জন প্রার্থী হয়েছেন।
দোলারবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বর্তমান চেয়ারম্যান সায়েস্তা মিয়া (নৌকা), নুরুল আলম, আসমত আলী, আমির উদ্দিন, আনোয়ার হোসেন ও আবদুল ছালিক মিলন তালুকদার। এই ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১১জন ও সাধারণ সদস্য পদে ৩৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
চরমহল্লা ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবুল হাসনাত, জালাল উদ্দীন, কদর মিয়া (নৌকা), ছোরাব আলী, কামরুল ইসলাম, তাজুদ আলী, জসিম উদ্দিন তালুকদার প্রার্থী হচ্ছেন। এ ইউনিয়নে সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১৪জন ও সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন ৪৭ জন।
এদিকে, দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯, সংরক্ষিত আসনের নারী সদস্য পদে ১০৮ ও সাধারণ সদস্য পদে ৩৬২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন