শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে বিএনপির আহবায়ক কমিটি

হাসনা মওদুদের প্রতিবাদ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

সদ্য ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি প্রত্যাখ্যান করে ঝাড়– মিছিল করেছে তৃণমূল নেতাকর্মীরা। এদিকে উক্ত আহবায়ক কমিটি প্রত্যাখ্যান করে প্রতিবাদ জানিয়েছেন সাবেক উপরাষ্ট্রপতি ও মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মীনি ও সাবেক এমপি বেগম হাসনা মওদুদ। প্রতিবাদলিপিতে তিনি বলেন, বাহাত্তরের ভাষা সৈনিক, একাত্তরের মহান মুক্তিযোদ্ধা, সাবেক উপরাষ্ট্রপতি, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালীর উন্নয়নের রুপকার, নোয়াখালী-৫ আসন থেকে বার বার নির্বাচিত ব্যারিস্টার মওদুদ আহমদ জীবিত থাকা অবস্থায় তার দেয়া প্রস্তাবিত কমিটি সম্পূর্ণ অবমাননা করে জেলা বিএনপি কর্তৃক তথাকথিত জামায়াত নেতার প্রস্তাবিত কমিটিতে অনুমোদন দেয়ায় আমি তীব্র নিন্দা ও প্রত্যাখ্যান করছি।

প্রতিবাদলিপিতে বেগম হাসনা মওদুদ বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ছিলেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারক প্রবীণ নেতা। যিনি মৃত্যুর আগ পর্য্যন্ত দল, গণতন্ত্র ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি জন্য লড়াই করে গেছেন। মৃত্যুর আগে ৫০ বছরের স্মৃতি জড়িত তার ক্রয় করা নিজ বাড়িটি পর্যন্ত হারিয়েছেন এবং ৩৯টির অধিক মামলার আসামি ছিলেন। মৃত্যর পরে ওনার দেয়া প্রস্তাবিত কমিটি বাদ দিয়ে বিভিন্ন দলের লোকজনের সঙ্গে আঁতাত করা মামলাহীন ব্যক্তিদের দিয়ে জেলা বিএনপি কর্তৃক কমিটি দেয়ায় আমি তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।
বেগম হাসনা মওদুদ আরও বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নিকট বর্তমান প্রস্তাবিত ও নেতা-কর্মী কর্তৃক প্রত্যাখিত কমিটি বাদ দিয়ে ব্যারিস্টার মওদুদ আহমদ-এর প্রস্তাবিত বিএনপির নেতা ও কর্মীদের প্রত্যাশিত কমিটি পূর্ণবহাল রাখার জোর দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন